Governor Jagdeep Dhankar, who is suffering from malaria, is undergoing treatment in Delhi

BREAKING: ম্যালেরিয়ায় আক্রান্ত রাজ্যপাল জগদীপ ধনকড়, চিকিৎসা চলছে দিল্লিতে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকড়ের শরীরে ম্যালেরিয়া (Malaria) ধরা পড়েছে। ভাল নেই তিনি। বেশ কিছুদিন ধরেই তিনি জ্বরে আক্রান্ত ছিলেন। তাঁর শরীর ছিল দুর্বল। এদিন পরীক্ষানিরীক্ষার পর জানা গেল ম্যালেরিয়া হয়েছে জগদীপ ধনকড়ের।

উত্তরবঙ্গ থেকে বাগডোগরা বিমানবন্দর থেকে সোজা দিল্লি চলে গিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। সেখানে গিয়ে বঙ্গভবনে ওঠেন তিনি। কিন্তু সেদিন শারীরিক অবস্থার তেমন ঘটেনি বলেই সূত্রের খবর। সুস্থ শরীরেই একের পর এক কর্মসূচি সারেন তিনি। শুক্রবারই হঠাৎ করে জ্বরে আক্রান্ত হয়ে পড়েন। জ্বর না নামায় চিকিৎসকের পরামর্শে রক্ত পরীক্ষা করানো হয় রাজ্যপালের। পরীক্ষার রিপোর্ট আসতেই বোঝা যায়, তিনি ম্যালেরিয়ায় আক্রান্ত।

বঙ্গভবনেই তাঁর চিকিৎসা চলছে। ২৪ ঘণ্টা চিকিৎসকদের নজরে রয়েছেন তিনি। তবে প্রয়োজনীয় ওষুধপত্র খাওয়ানো হচ্ছে জগদীপ ধনকড়কে। শেষ পাওয়া খবর অনুযায়ী, বর্তমানে তাঁর জ্বর কিছুটা কমেছে। শারীরিক অবস্থা স্থিতিশীল। ঘনিষ্ঠ সূত্রে খবর, সুস্থ হয়ে উঠলেই দু’এক দিনের মধ্যে কলকাতায় ফিরবেন রাজ্যপাল জগদীপ ধনকড়।

বাংলার নানা প্রান্তেই মশার উপদ্রবে ডেঙ্গি ম্যালেরিয়ার মতো রোগ ছড়াচ্ছে। এবার তার কবল থেকে রেহাই পেলেন না খোদ রাজ্যপালও।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest