Governor Jagdeep Dhankhar sends letter to CM Mamata Banerjee

‘হিংসাত্মক পরিস্থিতি’ নিয়ে আলোচনার জন্য মুখ্যমন্ত্রীকে রাজভবনে ডাক রাজ্যপালের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রামপুরহাট কাণ্ড সহ রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে মুখ্যমন্ত্রীকে ডেকে পাঠালেন রাজ্যপাল। রাজভবনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ডেকেছেন রাজ্যপাল জগদীপ ধনখড় (Governor Jagdeep Dhankhar)। টুইট করে একথা জানিয়েছেন তিনি। এই সপ্তাহের মধ্যে সময় বের করে মুখ্যমন্ত্রীকে (Mamata Banerjee) রাজভবনে আসতে বলেছেন ধনখড়।

রাজ্যপাল ধনখড় লিখেছেন, সিবিআই তদন্ত যদি আপনার অবস্থানের সঙ্গে সঙ্গতিপূর্ণ পথে না যায়, তা হলে আপনি পথে নামার ডাক দিয়েছেন। মাথায় রাখবেন, রামপুরহাটে বর্বর ঘটনাটির তদন্ত সিবিআই করছে মহামান্য কলকাতা হাই কোর্টের নির্দেশ এবং নজরদারিতে। তাই এই সংক্রান্ত কোনও আপত্তি যেন আইনের আঙিনাতেই হয়, পথে নয়।

আরও পড়ুন: Mamata Banerjee: পাহাড়ে পাঁচ দিনের সফরে মমতা, নজরে হামরো পার্টির সঙ্গে নতুন সমীকরণ

চিঠির শেষে রাজ্যপাল লেখেন, ‘পরিস্থিতির গুরুত্বের কথা বিবেচনা করে আমি আশাবাদী, এই সপ্তাহের মধ্যেই আপনার সঙ্গে ফলপ্রসূ আলোচনায় বসতে পারব।’

বীরভূমের রামপুরহাটের বগটুই গ্রামে তৃণমূলের উপপ্রধান ভাদু শেখের অস্বাভাবিক মৃত্যু এবং তৎপরবর্তী ঘটনাপ্রবাহে রাজ্যে তোলপাড় পড়ে গিয়েছে। কেন্দ্রীয় হস্তক্ষেপের দাবিতে দিল্লিতে দরবার করেছে বিজেপি। সম্প্রতি এই ঘটনা নিয়ে কড়া প্রতিক্রিয়া দিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গেও দেখা করেছেন। কিন্তু কী নিয়ে কথা হয়েছে তা জানা যায়নি। তার পরই রাজভবনে আলোচনার জন্য মুখ্যমন্ত্রীকে আহ্বান জানালেন রাজ্যপাল।

আরও পড়ুন: Rampurhat Massacre: ভাদুর ধান্দার বখরা পেতেন অনুব্রত, আইসি: দাবি নিহত নাজমা বিবির স্বামীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest