Howrah Shootout : Jharkhand actress Riya kumari’s death mystery continues, her husband is arrested from Howrah

Howrah Shootout: বয়ানে লাগাতার অসঙ্গতি, বাগনানে ভিনরাজ্যের অভিনেত্রী খুনে গ্রেপ্তার স্বামী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাগনান শুট আউটে (Howrah Shootout) গ্রেপ্তার ইউটিউবার তথা ঝাড়খণ্ডি অভিনেত্রীর স্বামী। মৃত অভিনেত্রী রিয়া কুমারী ওরফে ইশা আলিয়ার পরিবারের অভিযোগের ভিত্তিতে তাঁর স্বামী প্রকাশ কুমারকে গ্রেপ্তার করা হয়েছে। জানা গিয়েছে, তাঁর স্বামী ঝাড়খণ্ডের ফিল্ম ইন্ডাস্ট্রির প্রযোজক ছিলেন। স্বামী-স্ত্রীর মধ্যে পেশাগত সমস্যা ছিল। রিয়ার পরিবারের দাবি, স্ত্রীর উপর মানসিক অত্যাচার চালাত প্রকাশ। সেই কারণেই কি অভিনেত্রীকে খুন করা হল, উত্তর খুঁজছে পুলিশ।

বুধবার সাতসকালে মুম্বই রোডে বাগনানের কাছে গাড়িতে শিশুকন্যার সামনে গুলি করে খুন করা হয় অভিনেত্রী রিয়া কুমারী ওরফে ইশা আলিয়াকে। স্বামী প্রকাশ কুমারের অভিযোগ ছিল, হাই রোডে ছিনতাইয়ের উদ্দেশে দুষ্কৃতীরা তাঁর স্ত্রীকে গুলি করে। কিন্তু তাঁর বয়ানে একাধিক অসঙ্গতি মিলেছিল। গুলি লেগেছিল অভিনেত্রীর ডানদিকে কানের উপরে। পুলিশের ধারনা, গাড়ির বাইরে থেকে গুলি চালালে ডানদিকে গুলি লাগা কার্যত অসম্ভব। স্রেফ মানিব্যাগ ছিনতাইয়ের উদ্দেশে দুষ্কৃতীরা গুলি চালাবে এ কথা মানতে পারছে না পুলিশও। কারণ, মুম্বই রোডে এভাবে গাড়ি দাঁড় করিয়ে লুটের ঘটনা শেষ কবে ঘটেছে তা মনে করতে পারছে না তারা। এভাবে গুলি চালনার ঘটনাও নজিরবিহীন। ফলে প্রথম থেকেই সন্দেহের তীর ছিল স্বামীর দিকে।

আরও পড়ুন: Myterious Light Video: সন্ধ্যা নামতেই আকাশে রহস্যজনক আলো, ভিডিয়ো নিয়ে তোলপাড়

পরিবারের অভিযোগ, রোজগার করতেন বলেই রিয়ার উপর সব রাগ গিয়ে পড়েছিল প্রকাশের। ইউটিউবার হওয়ায় রিয়ার গতিবিধি নিয়েও প্রশ্ন তোলা হত। প্রতিনিয়ত তাঁকে সন্দেহ করতেন প্রকাশ। পাশাপাশি চলত মানসিক এবং শারীরিক নির্যাতন। রিয়ার উপার্জন করা অর্থ হাতিয়ে নিতেন প্রকাশ, এমনও বলছে অভিনেত্রীর পরিবার। সেই থেকেই অশান্তির সূত্রপাত। দাম্পত্য কলহ বড় আকার নিয়েছিল।

প্রত্যক্ষদর্শীদের তরফে জানানো হয়েছে, গাড়ির কাচ বন্ধ ছিল। মৃতার স্বামীর দাবি, বাইরে থেকে ছিনতাইকারীরা গুলি চালায়। তাহলে কীভাবে গাড়ির কাচ অক্ষত অবস্থায় থাকল, সেই প্রশ্ন থাকছেই। এছাড়াও একাধিক কারণেই প্রশ্ন উঠছে মৃতার স্বামীর ভূমিকা নিয়ে। সেতুর কাছে গাড়ি দাঁড় করানো এবং ঠিক সেই সময়েই দুষ্কৃতীদের প্রকাশকে ঘিরে ফেলা— এই দুই ঘটনার সমাপতন ভাবাচ্ছে পুলিশকে।

আরও পড়ুন: Howrah Shootout : গাড়িতে নেই কোনও রক্তের দাগ, স্বামীর বক্তব্যেও অসংগতি! বাগনানে অভিনেত্রী খুনে নয়া মোড়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest