Howrah Shootout: Woman murdered in front of her husband and child on the way to Kolkata

Howrah Shootout : ছিনতাইয়ে বাধা দেওয়ায় দুষ্কৃতীদের গুলি! আড়াই বছরের মেয়ের সামনেই মাকে গুলি করে খুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হাওড়া জেলার (Howrah Shootout) বাগনানে নৃশংস খুন। ঝাড়খণ্ড থেকে কলকাতা আসার পর বাগানানে (Bagnan) এক মহিলাকে গুলি করে হত্যা করা হয়েছে। শিশু কন্যার সামনেই মহিলাকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করা হয়েছে বলে জানা গিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে আড়াই বছরের মেয়ে ও স্ত্রীকে নিয়ে রাঁচি থেকে গাড়িতে করে কলকাতা আসছিলেন প্রকাশ কুমার নামের এক ব্যক্তি। ভোর ছ’টা নাগাদ মহিষরেখা ব্রিজের কাছে গাড়ি থেকে নামতেই চালানো হয় হামলা। তখনই তাঁর শিশুকন্যার সামনে স্ত্রীকে গুলি করে খুন করা হয়েছে বলে পুলিশকে জানিয়েছেন প্রকাশ কুমার।

বুধবার ভোর ৬টা নাগাদ বাগনানের রাজাপুর থানার মহিষরেখা ব্রিজের কাছে এই ঘটনাটি ঘটেছে। মৃতার নাম রিয়া কুমারী। খুব কাছ থেকে গুলি করে খুন করা হয়েছে ওই মহিলাকে।  ঝাড়খণ্ডের রাঁচি থেকে কলকাতার উদ্দেশে গাড়ি করে আসছিলেন ওই মহিলা। তাঁর সঙ্গে ছিলেন স্বামী প্রকাশ কুমার এবং তাঁদের আড়াই বছরের শিশুকন্যা। প্রকাশ নিজেই রাঁচি থেকে গাড়ি চালিয়ে আসছিলেন। প্রকৃতির ডাকে মহিষরেখা ব্রিজের কাছে গাড়ি দাঁড় করিয়েছিলেন প্রকাশ। সেই সময় তাঁদের ঘিরে ধরে তিন জন দুষ্কৃতী। তিন জনেই সশস্ত্র ছিল। প্রকাশ এবং তাঁর স্ত্রীর কাছ থেকে টাকা ছিনতাইয়ের চেষ্টা করে দুষ্কৃতীরা।

আরও পড়ুন: Asansol: শুভেন্দুর সভায় কম্বল নিতে গিয়ে পদপিষ্ট হয়ে মৃত্যু ৩ জনের, গুরুতর আহত ৫

ছিনতাইয়ে বাধা দেন প্রকাশ। গাড়ি থেকে নেমে আসেন প্রকাশের স্ত্রী রিয়াও। সেই সময় রিয়াকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। কানের তলায় গুলি লাগে রিয়ার। ঘটনাস্থলে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন রিয়া। গুলি চালিয়ে দুষ্কৃতীরা ছিনতাই করে পালিয়ে যায় বলে দাবি প্রকাশের।

ঘটনার পর সঙ্গে সঙ্গে প্রকাশ তাঁর আহত স্ত্রীকে নিয়ে কিছু দূর গাড়ি চালিয়ে রাজাপুর থানার পীরতলা এলাকায় আসেন। সেখানে স্থানীয় বাসিন্দাদের কাছে ঘটনার কথা জানানোর পরেই স্থানীয়েরা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে আসলে উলুবেরিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয় রিয়াকে। কিন্তু হাসপাতালে পৌঁছনোর পর রিয়াকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। মৃতার স্বামী প্রকাশকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে পুলিশ সূত্রের খবর।

আরও পড়ুন: Vande Bharat Express: চার দিন বাদে যাত্রা শুরু, সোম সকালে ট্রায়াল রান বন্দে ভারত এক্সপ্রেসের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest