Iit Kharagpur Student Who Got 2 Crore Package Job At Google Are Facing Serious Injury For An Accident

হাতে ২ কোটি টাকার চাকরি, দুর্ঘটনায় পা হারাতে পারেন খড়গপুর IIT-র ছাত্র অরিত্র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আশঙ্কার মুখে উজ্জ্বল ক্যারিয়ার। কিছুদিন আগেই ক্যাম্পাসিং-এ পেয়েছিলেন Google – এ বার্ষিক প্রায় ২ কোটি টাকার প্যাকেজের চাকরি। মুহূর্তের অসাবধানতায় জটিল শারীরিক সমস্যায় আইআইটি খড়গপুরের (IIT Kharagpur) ছাত্র অরিত্র সেন (Aritra Sen)। চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পায়ে গুরুতর চোট পান তিনি। চোট এতটাই গুরুতর যে বাদ যেতে পারে একটি পা। উন্নতমানের চিকিৎসার মাধ্যমে যাতে তা না হয়, তার জন্য খড়গপুর থেকে কলকাতায় আনা হচ্ছে অরিত্রকে।

প্রত্যপ্রদর্শীরা জানাচ্ছেন, গত বুধবার দুপুরে খড়গপুর স্টেশনের তিন নম্বর প্লাটফর্মে চলন্ত ট্রেন থেকে নামতে যান যুবক। তাড়াহুড়ো করে নামতে গিয়েই বাম পায়ের গোড়ালিতে প্রচণ্ড আঘাত পান ওই যুবক। ঘটনায় তখনই তিনি প্লাটফর্মে পড়ে গিয়ে যন্ত্রণায় কাতরাতে শুরু করেন। বিষয়টি নজরে আসতেই ঘটনাস্থলে ছুটে আসেন কর্তব্যরত জিআরপি।

আরও পড়ুন: Foreign Liquor: সুরাপ্রেমীদের জন্য খারাপ খবর, পুজোর আগেই বাড়ছে মদের দাম

আইআইটি খড়গপুর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে আইআইটি বিসি রায় হাসপাতালে ভর্তি করা হয় অরিত্রকে। তারপরেও অবস্থার উন্নতি না হওয়ায় কলকাতায় স্থানান্তর করা হয়েছে ওই যুবককে। হাসপাতাল সূত্রে খবর, পায়ে গুরুতর চোট রয়েছে তার। পা কেটে বাদ দেওয়ার আশঙ্কা তৈরি হয়েছে।

রেল পুলিশ ও রেল সুরক্ষাবাহিনী সূত্রে জানা গিয়েছে, খড়গপুর স্টেশনের তিন এবং চার নম্বর প্ল্যাটফর্মে ঢোকার সময় গাড়ির কামরা ফুট ওভার ব্রিজ অথবা সাবওয়ের থেকে দূরত্ব কিছুটা বেশি। সেই কারণে ট্রেন থেকে নেমে অনেকটা হাঁটার ভয়ে অনেকেই চলন্ত ট্রেন থেকে লাফিয়ে পড়ে। অরিত্রর ক্ষেত্রেও তাই হয়েছিল বলে রেলের তরফে জানানো হয়েছে। এখন অনিশ্চয়তার মুখে অরিত্রর ফাইনাল পরীক্ষা ও চাকরি।

আরও পড়ুন: Weather Update: ভয় দেখাচ্ছে ঘূর্ণাবর্ত-নিম্নচাপ! পুজোতে ভাসবে বাংলা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest