Ipac rejected claim of bengal minister chandrima bhattacharyas on twitter post

চন্দ্রিমার টুইটারে ‘#OnePersonOnePost’! I-PAC-র উপর দায় চাপাতেই এল কড়া জবাব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

তৃণমূলে ‘এক ব্যক্তি এক পদ’ নীতি নিয়ে বিতর্কে জড়ালেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। রাজ্যের মন্ত্রীর টুইটার হ্যান্ডলের কভারে দেখা যায় ‘বিতর্কিত’ পোস্টারের ছবি। যদিও চন্দ্রিমার দাবি, তিনি এটা করেননি। তাঁর দাবি, এই হ্যান্ডেল আইপ্যাক চালায়। তাঁর অনুমতি ছাড়াই এটা পোস্ট করা হয়েছে। তিনি দলকে এটা জানিয়েছেন।

বিকেলের দিকে টুইটারে অ্যাইপ্যাকের তরফে বলা হয়, ‘সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস বা দলের কোনও নেতার কোনও ডিজিটাল সম্পত্তির (পড়ুন অ্যাকাউন্ট) দেখাশোনা করে না আইপ্যাক। যিনি এরকম দাবি করছেন, তিনি তাঁরা কিছু জানেন না বা নির্লজ্জভাবে মিথ্যা কথা বলছেন। সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের খতিয়ে দেখা উচিত, তাদের বা তাদের নেতাদের ডিজিটাল সম্পত্তির অপব্যবহার হচ্ছে কিনা এবং (যদি হয়ে থাকে) কীভাবে তা হচ্ছে।’

আরও পড়ুন: মাত্র ৯০০ ট্যুইট করেছি! জবাব পাইনি, মমতার বিরুদ্ধে সোচ্চার ধনখড়ের

‘এক ব্যক্তি এক পদ’ নিয়ে তৃণমূলের অভ্যন্তরে তুঙ্গে কাজিয়া। অভিষেক বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ যুব নেতৃত্ব এই নীতির পক্ষে সোচ্চার। পাল্টা ফিরহাদ হাকিম আবার দলের সিদ্ধান্ত জনসমক্ষে আনার বিরোধিতা করেছেন। সবাইকে দলীয় শৃঙ্খলা মেনে চলার নির্দেশ দিয়েছেন। এই পরিস্থিতিতে ‘এক ব্যক্তি এক পদ’ দাবির সমর্থনে শুক্রবার পোস্ট হয় মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের টুইটার অ্যাকাউন্টে। ফলে বিতর্ক আরও বাড়ে। এরপরই মন্ত্রীর দাবি, ওই পোস্ট তিনি করেননি। আইপ্যাক করে দিয়েছে।

এর কিছু পরেই চন্দ্রিমার টুইটার হ্যান্ডেলে কভার ফটো বদলে যায়। সেখানে একদিকে রয়েছে দুটি মমতার এবং দুটি চন্দ্রিমার ছবি। মাঝে তৃণমূলের প্রতীক। প্রশ্ন উঠেছে, এত তাড়াতাড়ি কভার ফটো বদল করল কে? আইপ্যাক না উনি নিজেই? কারণ, চন্দ্রিমা দাবি করেছিলেন, ওইসব আইপ্যাকের কাজ।

জল্পনা যে, আইপ্যাকের সঙ্গে তৃণমূলের গাঁটছড়া প্রায় শেষ। জানা গিয়েছে, মমতা বন্দ্যোপাধ্যায়কে টুইটারে আনফলো করেছে আইপ্যাক। ফলে গুঞ্জন আরও তীব্র হয়েছে। এই অবস্থায় ভোট কৌশলী সংস্থা আইপ্যাকের মমতা ঘনিষ্ঠ মন্ত্রীর দাবি নস্যাৎ অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন: ‘মমতা সর্বাধিনায়িকা, অভিষেক সেনাপতি’, টুইট কুণাল ঘোষের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest