Madan Mitra fell down on the Digha sea beach while walking with grandson

Madan Mitra: উত্তাল সমুদ্র দেখতে গিয়ে দিঘার পাড়ে আছাড় খেলেন মদন!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

একটা কালো ট্রাউজার। গায়ে একটা ফ্লোরাল প্রিন্টের ক্যাজুয়াল শার্ট। পায়ে সাদা হাওয়াই চটি। ছোট্ট নাতিকে সঙ্গে নিয়ে দিঘার সমুদ্রের পাড় ধরে হাঁটছিলেন মদন মিত্র (Madan Mitra)। কিন্তু সেখানেই যে এমন অশনি সঙ্কেত ছিল কে জানত!

একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। তাতে দেখা যাচ্ছে, প্রবল হাওয়া। মদনের (Madan Mitra) কপালের সামনে দিয়ে চুলগুলি উড়ছে। সিমেন্ট বাঁধানো পাড়ে একের পর এক ঢেউ আছড়ে পড়ছে। তার মধ্যেই দেখা যাচ্ছে, মদনের বা পাঁয়ের হাওয়াই চটি স্লিপ করে যাচ্ছে এবং চিৎ হয়ে পড়ে যাচ্ছেন কামারহাটির তৃণমূল বিধায়ক। দেখা যাচ্ছে মদনের হাত ধরে ছিল তাঁর নাতি। অরেঞ্জ রঙের টিশার্ট পড়া শিশুটিও দাদুর ভার সামলাতে না পেরে পড়ে যায়। আশপাশে যাঁরা ছিলেন তাঁরা ছুটে আসেন। দেখা যায় তাঁরা তোলার চেষ্টা করছেন মদন ও তাঁর নাতিকে।

আরও পড়ুন: চোখ রাঙাচ্ছে ঘূর্ণিঝড় অশনি, তারই মাঝে আজ বঙ্গে ফের বৃষ্টির সম্ভাবনা

১২ ঘন্টা আগে ওই ভিডিয়োটি নেটমাধ্যমে পোস্ট করা হয়েছে। যা থেকে মনে করা হচ্ছে, অশনি আবহের মধ্যেই দিঘায় ভ্রমণে গিয়েছেন তৃণমূলের বিধায়ক মদন। ওই ভিডিয়োটি মদনের ফেসবুক প্রোফাইলে দেওয়া হয়নি। তবে ওই একই পোশাক পরিহিত মদনের ছবি তাঁর ফেসবুক প্রোফাইলে দেখা যাচ্ছে। সেটিও ১২ ঘণ্টা আগেই পোস্ট করা হয়েছে।

জানা গিয়েছে, সোমবার দিঘায় গিয়েছিলেন মদন। সেখানে গিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রবীন্দ্র সঙ্গীতও শোনান। জানা গিয়েছে, এই পড়ে যাওয়ার ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলের দিকে। তবে মদন ঘনিষ্ঠরা জানিয়েছেন, দাদার বিশেষ কিছু হয়নি। এমনিতে মদন কিছু করলে সেটাই ভাইরাল হয়। ফলে তাঁর পড়ে যাওয়াও হু হু করে ছড়িয়ে পড়েছে।

আরও পড়ুন: Cyclone Asani: শক্তি কিছুটা হারাল ‘অশনি’, তবে ভারী বৃষ্টিতে ভাসবে কলকাতা-সহ দক্ষিণবঙ্গ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest