Main Accused of Magrahat Murder case arrested from Tollygunge

Magrahat Murder Case: দক্ষিণ কলকাতা থেকে পাকড়াও মগরাহাট জোড়া খুনে মূল অভিযুক্ত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মগরাহাট জোড়া খুনে গ্রেফতার অভিযুক্ত জানে আলম মোল্লা। রবিবার দুপুরে কলকাতার টালিগঞ্জ থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গাড়ি করে পালানোর সময় পুলিশ আধিকারিকরা তাকে গ্রেফতার করেন বলে সূত্রের খবর।

শনিবার মাগুরপুকুর পোল এলাকা থেকে বরুণ চক্রবর্তী (৩৫) এবং মলয় মাখাল (৩১) নামে দুই যুবকের গুলিবিদ্ধ দেহ জানে আলম অ্যান্ড কোম্পানির একটি সংস্থার ঘর থেকে উদ্ধার হয়। ওই সংস্থা গবাদি পশুর হাড় দিয়ে নানা জিনিসপত্র তৈরি করে। অভিযোগ, জানে আলম অ্যান্ড কোম্পানি একটি চিটফান্ড সংস্থা। নিহতদের আত্মীয়দের অভিযোগ, বরুণ এবং মলয় ওই সংস্থায় টাকা রেখেছিলেন। বেশ কিছু দিন ধরে ওই টাকা ফেরতের দাবিও জানাচ্ছিলেন তাঁরা। অতার পর শনিবার সকালে বরুণ এবং মলয়কে টাকা ফেরত দেওয়ান নাম করে ডেকে গুলি করে এবং কুপিয়ে খুন করা হয়। তার পর থেকে পলাতক ছিলেন জানে আলম।

আরও পড়ুন: SSC CBI: ক্রমশ বাড়ছে এসএসসি দুর্নীতি, এবার কি পার্থ চট্টোপাধ্যায়কে দূরে ঠেলবে দল?

তার খোঁজে তল্লাশিতে নামে পুলিস। খবর আসে কলকাতায় লুকিয়ে রয়েছে সে। তার মোবাইল টাওয়ার লোকেশন ট্রাক করেই তার সন্ধান পেয়ে যায় পুলিস। আজ দক্ষিণ কলকাতার টালিগঞ্জের ওই ডেরা থেকে অন্য কোথাও পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। তখনই তাকে ধরে ফেলে পুলিস।

গোয়েন্দা সূত্রে খবর, কী করে ১ জন ব্যক্তি ২ জনকে খুন করলেন তা জানতে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। খুনের আসল কী তা জানতেও চলছে জেরা। এছাড়া যে আগ্নেয়াস্ত্র দিয়ে ২ যুবককে খুন করা হয়েছিল তার সন্ধান শুরু করেছে পুলিশ। ওই আগ্নেয়াস্ত্র জানে আলম কোথা থেকে পেয়েছিল তাও জানার চেষ্টা চলছে।

ওদিকে ঘটনার পরদিনও থমথমে গোটা এলাকা। উত্তেজনা প্রশমণে টহল দিচ্ছে RAF.

আরও পড়ুন: Rampurhat Massacre: বগটুই-কাণ্ডে নিহতদের পরিবারকে চাকরি দিলেন মুখ্যমন্ত্রী, নিয়োগপত্র পেলেন ১০ জন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest