Malda: Row over robbery in Malda chanchal jewellery shop

Malda: বলিউডি কায়দায় সোনার দোকানে ডাকাতি, ভরসন্ধ্যায় গুলি চালিয়ে লুটপাট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বারাকপুর, পুরুলিয়া, নদিয়ার পর এবার মালদহের (Maldah) সোনার দোকানে হানা দিল দুষ্কৃতীরা। বড়দিনে সন্ধেয় আলোয় উজ্জ্বল জনবহুল চাঁচোল বাজারে বন্দুক উঁচিয়ে হানা দেয় ডাকাত দল। শেষ পাওয়া খবর অনুযায়ী দোকানে থাকা সমস্ত সোনা গয়না হাতিয়ে চম্পট দিয়েছে তারা। পালানোর সময় বেশ কয়েক রাউন্ড গুলিও চালায়। খবর পেয়ে পুলিশ এলে তাদের ঘিরেও বিক্ষোভ দেখাতে শুরু করে স্থানীয় বাসিন্দারা।

স্থানীয় সূত্রে খবর, সোমবার সন্ধ্যায় চাঁচলে একটি বড় গয়নার দোকানের সামনে এসে দাঁড়ায় দুটো বাইক। মোট পাঁচ জন ডাকাত ছিল তাতে। বাইক থেকে নেমেই আগ্নেয়াস্ত্র হাতে তারা গয়নার বিপণিতে ঢোকে। অভিযোগ, কিছু বুঝে ওঠার আগেই গয়নার দোকানের কয়েক জন কর্মীকে মারধর করা হয়। কারও কারও মাথায় আগ্নেয়াস্ত্রের বাঁট দিয়ে আঘাত করা ডাকাতেরা। নির্দেশের সুরে ওই পাঁচ জন দোকানের কর্মীদের বলে সব গয়না বার করতে। ওই ডাকাতির দৃশ্য পথচারীরাও দেখেছেন। কিন্তু ভয়ে কেউ এগোতে পারেননি। তার মধ্যেই কয়েক জন ‘ধর-ধর’ আওয়াজ তুলতেই গুলি চলে বলে অভিযোগ। অল্প কিছু ক্ষণের মধ্যে দুটো ব্যাগে লুটের মাল ভরে বেরিয়ে যায় ডাকাতদল।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিশাল পুলিশবাহিনী। তাদের ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে বাজারের ব্যবসায়ীরা। তাঁদের অভিযোগ, এক বছর আগে হওয়া ডাকাতির কিনারা এখনও করতে পারেনি পুলিশ। তাদের ঢিলেঢালা নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে সরব হয়েছে ব্যবসায়ীরা।

খবর পেয়ে পুলিশের গাড়ি আসতেই ঘিরে ধরে জনতা। চলে বিক্ষোভ। স্থানীয় ব্যবসায়ীরা পুলিশ প্রশাসনের বিরুদ্ধে তীব্র ক্ষোভ উগরে দেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest