Malda student’s body part allegedly cut by miscreant

Malda: বাড়িতে ঢুকে নবম শ্রেণির ছাত্রের যৌনাঙ্গ কেটে পালাল দুষ্কৃতীরা! শোরগোল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাতের অন্ধকারে নবম শ্রেণির ছাত্রের গোপনাঙ্গ কেটে পালালো দুষ্কৃতীরা! চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদহের (Malda) রতুয়ায়। আহত ছাত্র চিকিৎসাধীন মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে। কী কারণে এই নৃশংসতা, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

পুলিশ সূত্রে খবর, আহত ছাত্রের নাম আসিফ আলি। ১৫ বছর বয়সি ওই কিশোর স্থানীয় স্কুলের নবম শ্রেণির পড়ুয়া। পড়ুয়ার বাবা রফিক আলি জানান, অন্যান্য দিনের মতো সোমবার রাতে খাওয়াদাওয়া করে নিজের ঘরে ঘুমোচ্ছিল ছেলে। রাতের বেলা হঠাৎ ছেলের চিৎকারে শুনে ছুটে যান তিনি। ছেলের ঘরে গিয়ে দেখেন, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে সে। দেখেন, ছেলের যৌনাঙ্গ কাটা।

আরও পড়ুন: SSC : নিয়োগ শুরু যোগ্যদের ,শুক্রবারই নবম-দশমে ৬৫ জনকে সুপারিশপত্র

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রতুয়া থানার পুলিশ। তড়িঘড়ি ওই স্কুলপড়ুয়াকে নিয়ে যাওয়া হয় সামসি গ্রামীণ হাসপাতালে। কিন্তু সেখানে তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

আক্রান্ত ছাত্রের বাবা রফিক আলি বলেন, “আমার ছেলে খাওয়াদাওয়া করে ঘুমিয়ে পড়েছিল। কিছুক্ষণ পরই চিৎকার শুনতে পাই। গিয়ে দেখি ছেলের যৌনাঙ্গ কাটা ও রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে।” জানা গিয়েছে, দুই দুষ্কৃতী মুখ ঢাকা অবস্থায় হামলা চালায় ওই কিশোরে উপর। ফলত তাঁরা কাউকে চিনতে পারেননি। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: Soumitra Khan – Sujata Mondal: সত্যিই বিবাহবিচ্ছেদ চাইছেন?‌ নিজেদের মত জানিয়ে দিলেন সুজাতা–সৌমিত্র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest