Maldah: blast at kaliachak died 8 years old boy

Maldah: ভয়াবহ বিস্ফোরণে উড়ল ঘরের ছাদ, মর্মান্তিক মৃত্যু একরত্তির

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল মালদহের (Maldah) কালিয়াচক। সূত্রের খবর, এই বিস্ফোরণে এক আট বছরের শিশুর মৃত্যু হয়েছে। কালিয়াচকের নওদা যদুপুর এলাকায় শনিবার সকালে এই ঘটনা ঘটে। একটি বাড়িতে এই বিস্ফোরণ হয়। এর তীব্রতা এতটাই জোরাল ছিল যে বাড়িটির ছাদ উড়ে যায়। ভেঙে পড়ে ঘরের দেওয়াল। আশেপাশের একাধিক বাড়ির দেওয়ালেও ফাটল দেখা দেয় বলে অভিযোগ স্থানীয়দের। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে কালিয়াচক থানার বিশাল পুলিশবাহিনী। স্থানীয়দের দাবি, গ্যাস সিলিন্ডার ফেটে এই দুর্ঘটনা। যদিও পুলিশ সবদিক খোলা রেখেই তদন্ত শুরু করেছে।

জানা গিয়েছে, শুক্রবার সকালে কালিয়াচকের নওদা যদুপুরের ওই বাড়িতে শিশুটি একাই ছিল। তাদের বাড়িতে ছ’জন সদস্য। বাকিরা কেউই ঘটনার সময় ঘরে ছিল না। পুলিশ সূত্রে খবর, বাচ্চাটির মা বিস্ফোরণের কিছুক্ষণ আগেই রুটি তৈরি করছিলেন। ছেলেকে ঘরে রেখে বাইরে বেরোন। তখনই ভয়ঙ্কর শব্দে কেঁপে ওঠে এলাকা। হুড়মুড়িয়ে তাসের ঘরের মতো ভেঙে পড়ে ওই বাড়ি। ভগ্নস্তূপ থেকে শিশুটিকে উদ্ধার করে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। যদিও পথেই তার মৃত্যু হয় বলে জানা গিয়েছে। নিহতের নাম তাবরেজ আখতার।

বহু দূর থেকে বিস্ফোরণের শব্দ শোনা গিয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন নয়াগ্রামের ওই বাড়িতে বিস্ফোরণের পরেই আগুন ধরে যায়। বাড়িটির রান্নাঘরের একাংশে আগুন ধরে গিয়ে গলগল করে ধোঁয়া বেরোতে শুরু করে। হুড়োহুড়ি পড়ে যায় গোটা এলাকায়। বিস্ফোরণের খবর পেয়ে নয়াগ্রামে পৌঁছে গিয়েছিল কালিয়াচক থানার পুলিশ। পরে ঘটনাস্থলে পৌঁছোয় দমকলের একটি ইঞ্জিনও।

কালিয়াচক থানার পুলিশ জানিয়েছে গ্যাসের সিলিন্ডার ফেটেই বিস্ফোরণের জেরে শিশুটির মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। তবে গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। বিস্ফোরণের পিছনে থাকা সম্ভাব্য সব কারণ খতিয়ে দেখা হচ্ছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest