Mamata Banerjee Participate In A Mass Marriage At Alipurduar Hasimara

পরনে আদিবাসী পোশাক, হাসিমারায় গণবিবাহ অনুষ্ঠানে খোশমেজাজে Mamata Banerjee

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

উত্তরবঙ্গ সফরে ফের অন্য মেজাজে ধরা দিলেন মুখ্যমন্ত্রী। হাসিমারায় ধামসা-মাদলের ছন্দে পা মেলালেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। গণবিবাহের অনুষ্ঠানে আশীর্বাদ করলেন নবদম্পতিদের। মুখ্যমন্ত্রীকে এভাবে কাছে পেয়ে আপ্লুত সকলে।

বুধবার আলিপুরদুয়ারের হাসিমারার সুভাষিণী ময়দানে আদিবাসীদের গণবিবাহের অনুষ্ঠানে আসেন মুখ্যমন্ত্রী। একেবারে আদিবাসী ধাঁচেই পোশাক পরে আসেন। কথা বলেন পাত্র-পাত্রী এবং আদিবাসী সমাজের প্রতিনিধিদের সঙ্গে। কয়েকজনের হাতে উপহার তুলে দেন মুখ্যমন্ত্রী। তারপর মঞ্চে গিয়ে আদিবাসী মহিলাদের সঙ্গে পা মেলান। ধামসা, মাদলের তালে মুখ্যমন্ত্রী পা মেলানোয় মুগ্ধ হয়ে ওঠেন আদিবাসী সমাজের মানুষরা। প্রায় মিনিট চার-পাঁচেক আদিবাসী মহিলাদের সঙ্গে পা মেলান মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন: Local Trains: আগামী ১ মাস ব্যান্ডেল শাখায় বাতিল একাধিক লোকাল ট্রেন, যাত্রী ভোগান্তির আশঙ্কা

এই প্রথম নয়, এর আগেও মমতা বন্দ্যোপাধ্যায়কে সাধারণের মধ্যে মিশে তাঁদের কুশল সংবাদ নিতে দেখা গিয়েছে। সম্প্রতি অতীতে পাহাড় সফরে বেরিয়ে একটি স্বনির্ভর গোষ্ঠীর মোমো স্টলে মোমো তৈরি করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত, গতকালই মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় অসুস্থ হয়ে পড়েন তিন জন- মুসকান পারভিন, নগেন্দ্র রায় ও আভা বারিক। গতকাল মঞ্চে বক্তব্য রাখার সময় বিষয়টির দিকে নজর যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের। বক্তব্য বন্ধ করে তিনি তাঁদের সাহায্য করতে ছুটে যান। এগিয়ে দেন জলের বোতল।

কখনও পূর্ব মেদিনীপুরে সটান ঢুকে পড়েছেন চায়ের দোকানে। নিজের হাতেই বানিয়েছেন চা। সেই চা চেখে দেখেছেন অনেকেই। আবার কখনও ঢুকে পড়েছেন হোটেলে। নিজেই নেড়েছেন খুন্তি। হোটেল মালিকের থেকে খোঁজ নিয়েছেন কী কী মশলা দেওয়া হয়েছে রান্নায়।

আরও পড়ুন: দক্ষিণবঙ্গে বর্ষা কবে জানিয়ে দিল হওয়া অফিস, বহাল থাকবে গরম-অস্বস্তি

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest