Man in Cooch Behar consumed poison after his four girlfriends turned up at his doorstep

দুয়ারে ৪ প্রেমিকা! কীর্তি ফাঁস হতেই বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা যুবকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এক কিংবা দুই নয়, একসঙ্গে চার-চারজন মেয়ের সঙ্গে প্রেমলীলা চালাচ্ছিলেন যুবক। কিন্তু শেষরক্ষা হল না। প্রতারিত হওয়ার কথা জানতে পেরেই একসঙ্গে যুবকের বাড়িতে এসে হাজির চার প্রেমিকা। পালানোর রাস্তা না পেয়ে শেষে বিষ খেতে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন গুণধর।

ঘটনাটি ঘটেছে কোচবিহারের মাথাভাঙা এলাকায়। যুবকের নাম শুভময় কর। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে কোচবিহার শহরের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। মাথাভাঙ্গা মহকুমার জোরপাটকি গ্রাম পঞ্চায়েত অন্তর্গত খারিজা কাওয়ারডারা এলাকার বাসিন্দা শুভময়। স্থানীয় বাসিন্দাদের দাবি, ঘোকসাডাঙ্গা এলাকার দুই যুবতী, ভারথানা এলাকার একজন এবং জোরপাকড়ি এলাকার স্থানীয় এক যুবতীর সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন তিনি।

এত দিন নির্বিঘ্নেই চলছিল সবকিছু। কিন্তু শুভময়ের কীর্তিকলাপ জানতে পেরে রবিবার বিকালে একসঙ্গে চার তরুণীই তাঁর বাড়িতে পৌঁছে যান। চার তরুণীকে একসঙ্গে বাড়িতে দেখে শুভময় কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েন। ওই ঘটনার প্রত্যক্ষদর্শী জোড়পাটকি পঞ্চায়েতের প্রধান কমলকুমার অধিকারী বলেন, ‘‘চার তরুণীকে শুভময়ের বাড়িতে দেখে আমরা প্রাথমিক ভাবে বিষয়টি বুঝে উঠতে পারছিলাম না। ঘটনাস্থলে গিয়ে দেখি ওই চার তরুণীর সঙ্গে শুভময়ের অশান্তি শুরু হয়েছে। শুভময় ওদের শান্ত করার চেষ্টা করছিল। তার পর আচমকাই ঘরে ঢুকে ও বিষ পান করে। ওকে তখনই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই চার তরুণীকেও বুঝিয়েসুজিয়ে বাড়ি পাঠানো হয়।’’

ঘটনার কথা ইতিমধ্যেই মাথাভাঙার পুলিশের কানে পৌঁছেছে। তবে এখনও পর্যন্ত কোনও অভিযোগ জমা না পড়ায় তাদের তরফ থেকে কোনও ব্যবস্থা নেওয়া যাবে না। কিন্তু অভিযোগ জমা পড়লে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলেই জানিয়েছেন তাঁরা। গোটা ঘটনার পর শুভময়ের বাড়ির লোক কোনও মন্তব্য করেননি।  যুবকের পরিবারের সদস্যরা জানান, আলোচনার মাধ্যমে তাঁরা পুরো বিষয়টি মিটিয়ে নিতে আগ্রহী। এ বিষয়ে পুলিশকে জড়াতে চান না তাঁরা। আপাতত শুভময়ের শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest