Minor Girl harassment: Six Years Old Minor Girl Was physically Harassed by 28 Years men in Katwa

Minor Girl harassment: ‘ভূতে করেছে’, আঁচড়ে-কামড়ে যৌন হেনস্তার পর শিশুকে শেখাল অভিযুক্ত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চকোলেটের লোভ দেখিয়ে শিশুকে ডেকে নিয়ে গিয়ে যৌন হেনস্তার অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। বুধবার রাতে কাটোয়ার মুস্তাপুর গ্রামের পুকুর পাড় থেকে বিধ্বস্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করা হয়। আপাতত কাটোয়া মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন সে। কাটোয়া থানায় অভিযোগ দায়ের করেছে শিশুটির পরিবার। স্থানীয় সূত্রে খবর, যৌন নির্যাতনের পর নিজেকে বাঁচাতে ভূতের গল্প ফেঁদেছিল অভিযুক্ত।

শিশুটির পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার বিকালের পর বাড়ি থেকে পাড়ায় খেলতে বের হয় শিশুটি। সন্ধ্যা পার হয়ে গেলেও কোনও খোঁজ পাওয়া যায় না তার। চিন্তা বাড়ে পরিবারের লোকেদের মধ্যে। এ দিক-ও দিক খুঁজতে থাকেন গোটা এলাকা। খোঁজাখুঁজিতে হাত লাগান স্থানীয় বাসিন্দারাও। এরপর রাত ১০টা নাগাদ গ্রামের একটি ঝোপ থেকে অর্ধনগ্ন অবস্থায় শিশুটিকে বেরিয়ে প্রাণপণ ছুটতে দেখেন কয়েকজন গ্রামবাসী।

আরও পড়ুন: Summer Vacation: আগামী ২ মে থেকেই সরকারি স্কুলে গ্রীষ্মের ছুটি পড়বে, জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী

তাঁরাই শিশুটিকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে তার বাড়িতে নিয়ে আসে। ঘটনার কথা সব জানায় শিশুটি। সে  বলে, গ্রামেরই এক ব্যক্তি তাকে রাস্তা থেকে তুলে জঙ্গলে নিয়ে যায়।  অভিযোগ, নির্যাতনের সময় শিশুটির গলায় আঙুল ঢুকিয়ে দেওয়া হয় তার চিৎকার বন্ধ করতে। ঠোঁটে কামড় এমনকি ওই শিশুকে বেধড়ক মারধর করা হয়েছে খবর। তাকে শিখিয়ে দেয় যে, কেউ জিজ্ঞাসা করলে নিশি ভূতে তুলে নিয়ে গিয়ে এই ঘটনা ঘটিয়েছে বলতে। পাশাপাশি ওই শিশুর পায়ের তোড়া,হাতের বালা সহ অন্য গহনা খুলে নেয় অভিযুক্ত বলে অভিযোগ। নিকৃষ্ট এই ঘটনাটি ঘটেছে কাটোয়ায়। শরীরের বিভিন্ন জায়গায় আঘাত ও অসহ্য পেটের যন্ত্রণা নিয়ে বর্তমানে চিকিৎসাধীন ওই শিশুটি। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত।

অসুস্থ শিশুটিকে তড়িঘড়ি তাকে কাটোয়া হাসপাতালে এনে ভর্তি করা হয়। হাসপাতালে এসেই ঘটনার তদন্ত শুরু করেছে কাটোয়া থানার আইসি। শিশুটির পরিবারের তরফ থেকে কাটোয়া থানায় অভিযুক্তের নামে অভিযোগ দায়ের করা হয়েছে।

আরও পড়ুন: Medinipur: বিজেপির ডাকা বন্‌ধ ঘিরে উত্তপ্ত ময়না, দফায় দফায় অবরোধ, জ্বলল আগুনও

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest