Mukul Roy stepped into New Delhi secretly, played dirty with his father, claims Subhranshu

Mukul Roy : গোপনে নয়াদিল্লিতে পা রাখলেন মুকুল রায়, বাবাকে ৫০ হাজার দিয়ে নোংরা খেলা’, দাবি শুভ্রাংশুর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুকুল রায় কেন দিল্লিতে? আপাতত এই প্রশ্নেই তোলপাড় বঙ্গ রাজনীতি। কৃষ্ণনগর উত্তরের বিজেপি বিধায়ক মুকুলের দিল্লি যাত্রা নিয়ে এবার সাংবাদ মাধ্যমের সামনে মুখ খুললেন মুকুল-পুত্র শুভ্রাংশু রায়।

সোমবার সন্ধ্যার পর থেকেই মুকুল রায় নিখোঁজ বলে হইহই পড়ে যায়। সোমবার সন্ধে নাগাদ সল্টলেকের (Salt Lake) বাড়ি থেকে আচমকা উধাও হয়ে যান কৃষ্ণনগর উত্তরের বিধায়ক। ছেলে শুভ্রাংশু বিমানবন্দর থানায় বাবাকে নিয়ে নিখোঁজ ডায়েরি (Missing Diary) করেন। জানান, দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি বাড়ি থেকে তাঁকে নিয়ে বিমানবন্দরের দিকে গিয়েছেন। রাতের দিকে দিল্লি বিমানবন্দরে দেখা যায় মুকুল রায়কে। পরিবারকেও অন্ধকারে রেখে এভাবে আচমকা অপরিচিত ব্যক্তিদের সঙ্গে দিল্লি চলে যাওয়া চমকে দিয়েছে সকলকে।

আরও পড়ুন: NCERT : এবার পাঠ্যবই থেকে বাদ দেশের প্রথম শিক্ষামন্ত্রী আজাদের নাম! বাদ ৩৭০ ধারা

এনিয়েই মঙ্গলবার শুভ্রাংশু সাংবাদিক বৈঠক ডেকে একাধিক অভিযোগ তুললেন। অসুস্থ বাবা এভাবে দিল্লি চলে যাওয়ায় অত্যন্ত উদ্বিগ্ন ছেলে। বললেন, ”বাবার পার্কিনসন্স, ডিমেনশন। ইনসুলিন ছাড়াও তাঁকে সারাদিনে ১৮ রকমের ওষুধ খেতে হয়। আমি জানি না, কাল সন্ধে থেকে বাবা এখনও সেসব কিছু খেয়েছেন কি না। না খেলে তিনি আরও অসুস্থ হয়ে পড়বেন। একজন অসুস্থ মানুষকে নিয়ে রাজনীতি হচ্ছে! এর পিছনে বড় টাকার খেলা আছে। তৃণমূল, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বদনাম করার জন্য এসব চক্রান্ত চলছে।”

পাশাপাশি বড় খেলার কথা উল্লেখ করেছেন মুকুল-পুত্র। বলেন, ‘গতকাল একটি এজেন্সির মারফৎ এক অবাঙালি ব্যক্তিকে বলা হয়েছিল, মুকুল রায়ের হাতে ৫০ হাজার টাকা দিয়ে আসার জন্য। কারণ এখন বাবার হাতে টাকা নেই। বর্তমানে বাবার মাসিক আয় প্রায় ২১ হাজার টাকা করে।’ এরই মধ্যে আবার বিজেপি নেতা অনুপম হাজরা ‘প্রত্যাবর্তন’ বলে টুইট করেছেন। তাতে জল্পনা বেশি করে উসকেছে। তবে কি ফের বিজেপিতে ফিরছেন মুকুল রায়? এ বিষয়ে শুভ্রাংশুকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘একজন অসুস্থ মানুষকে কোনওদলে যোগদান করাতেই পারে। ২০২১ সালেও মুকুল রায় বিজেপিতে ছিলেন। ফলাফল কী হয়েছে সকলের জানা আছে।’

আরও পড়ুন: Bhatinda: জোর করে শারীরিক সম্পর্ক! চাঞ্চল্যকর দাবি ৪ সহকর্মীকে খুনে ধৃত জওয়ানের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest