Naihati Boro Maa: Abhishek Banerjee Tmc Mp Will Visit Naihati Boro Maa Kali Mandir On Tuesday

Naihati Boro Maa : মঙ্গলবারই বড়মার মন্দির দর্শনে যেতে পারেন অভিষেক, প্রস্তুতি জোরকদমে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শতবর্ষ উপলক্ষে নৈহাটি রেল স্টেশন সংলগ্ন অরবিন্দ রোডের বড়মার নবনির্মিত মন্দিরের দারোদ্ঘাটনে আসার কথা ছিল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। সেদিন তিনি না আসতে পারলেও শুভেচ্ছাপত্র পাঠিয়েছিলেন। তবে আগামী ১৪ নভেম্বর, মঙ্গলবার বিকেলে অভিষেক বন্দ্যোপাধ্যায় বড়মাকে পুজো দিতে আসবেন বলেই সূত্রের খবর। যদিও এবিষয়ে প্রকাশ্যে পুজো কমিটির তরফে কেউ কিছু বলতে চাননি। তবে পুলিশ প্রশাসনের তরফে এবিষয়ে প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে বলেই জানা গিয়েছে।

গত ৭ নভেম্বর বড়মা মন্দিরে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন উপলক্ষ্যে বিশেষ যজ্ঞের আয়োজন করা হয়েছিল। সেদিন রাজ্যের সেচমন্ত্রী ও অভিষেক ঘনিষ্ঠ তৃণমূল বিধায়ক পার্থ ভৌমিক পুজো দিতে যান মন্দিরে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চোখের সুস্থতা কামনা করে এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের শারীরিক সুস্থতা কামনা করে ওইদিন পুজো দেওয়া হয়।

ইতিমধ্যেই বড়মার ২২ ফুট উচ্চতার ঘন কালো কৃষ্ণবর্ণের প্রতিমা নির্মাণও শেষ হয়ে গিয়েছে। আজ, রবিবার রাত ১২টা থেকে শুরু হচ্ছে বড় মায়ের পুজো। শনিবার মায়ের চক্ষুদানের পর সন্ধ্যা থেকেই শুরু হয়েছে সোনার অলংকার পরানো। এবারের পুজোয় দর্শনার্থীদের কাছে বিশেষ আকর্ষণ রয়েছে।  মন্দিরের শতবর্ষ উদযাপনে নবনির্মিত মন্দিরের দরজা খুলে দেওয়া হয়েছে। নতুন মূর্তি প্রতিস্থাপনের কারণে অন্যান্য বছরের তুলনায় এবার অনেক বেশি ভক্ত সমাগম হবে বলেই মত মন্দির কমিটির।

মন্দির সূত্রে জানা গিয়েছে, ১২ নভেম্বর ২টো ৭ মিনিট থেকে অমাবস্যা তিথি শুরু হয়েছে। অমাবস্যা তিথি থাকবে আগামী ১৩ তারিখ দুপুর ২টো ৩৩ মিনিট পর্যন্ত। নিয়ম নিষ্ঠা সহকারে মায়ের পুজোর আয়োজন করা হচ্ছে।এবারে ভক্তদের পুজো দেওয়ার জন্য অনলাইনে পুজোর বুকিংয়ের ব্যবস্থা করা হয়েছিল মন্দিরের তরফে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest