Namkhana School Mid Day Meal Cook Illicit Relationship With Headmaster, Huge Chaos

Namkhana: স্কুলেই রাত কাটে প্রধান শিক্ষকের, সঙ্গে থাকেন মিড ডে মিল রাঁধুনি, উত্তাল নামখানা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নামখানায় স্কুলের রাঁধুনির সঙ্গে পরকীয়ার অভিযোগ উঠল স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে। ঘটনার পর স্কুলের প্রধান শিক্ষকের অপসারণের বিরুদ্ধে সরব গ্রামবাসীরা। গ্রামবাসীদের অভিযোগ, অভিযুক্ত প্রধান শিক্ষক স্কুলেই রাত কাটান। শিক্ষক যেখানে জাতির মেরুদণ্ড, সেখানে ছোট ছোট শিশুদের সামনে কীভাবে এই ঘটনা ঘটাতে পারেন, তা নিয়ে ক্ষোভে ফেটে পড়েছেন গ্রামবাসীরা।

ঘটনা নারায়ণপুরের তিনের ঘেরি এলাকার বিজয় মহেশ্বরী প্রাইমারি স্কুলের।  গ্রামবাসীদের দাবি, প্রধান শিক্ষককে অপসারণ করতে হবে। বিক্ষুব্ধদের অভিযোগ, দীর্ঘদিন ধরে চলছে এই ‘চোখে লাগা’ পরকীয়া। অভিযোগ, শিশুদের পড়াশোনার দায়িত্বের কথা ভুলে গিয়েছেন প্রধান শিক্ষক। যার বিরুদ্ধে অভিযোগ তাঁর নাম সবুজ মণ্ডল। তিনি নিজে অবশ্য এই অভিযোগ অস্বীকার করেছেন।

আরও পড়ুন: Bengal BJP : সংখ্যালঘুদের পাশে পেতে মরিয়া বঙ্গ বিজেপি, হাতিয়ার মোদির কেন্দ্রীয় প্রকল্প

প্রতিবাদ জানাতে বিদ্যালয়ের সামনে ভিড় করেন ক্ষুব্ধ গ্রামবাসীরা। দেখানো হয় বিক্ষোভ। দাবি জানানো হয়, প্রধান শিক্ষককে বহিষ্কারের। খবর পেয়ে ওই বিদ্যালয়ে যান স্কুল পরিদর্শক মৃণাল দাস। তাঁর সামনেই অভিযোগ জানান স্থানীয়রা। এই প্রসঙ্গে স্কুল পরিদর্শক বলেন, সমস্ত অভিযোগ শোনা হয়েছে। বৈঠক করা হয়েছে অভিভাবকদের সঙ্গে। তিনি বলেন, উর্ধতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে উপযুক্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

আরও পড়ুন: Naushad Siddiqui : ‘পঞ্চায়েত ভোটে হারের ভয়ে চক্রান্ত’, আদালতে ঢোকার মুখে নওশাদ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest