Police detained missing housewife and their mason lover from Asansol station

প্রেমের টানে রাজমিস্ত্রিদের সঙ্গে মুম্বই পাড়ি, আসানসোলে আটক হাওড়ার ২ গৃহবধূ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাজমিস্ত্রির সঙ্গে পালিয়েছিলেন বালির দুই গৃহবধূ। একসপ্তাহ আগে একই পরিবারের দুই গৃহবধূ পালানোর ঘটনাই বালি এলাকায় চর্চিত বিষয় হয়ে উঠেছিল। তবে পালিয়ে শেষরক্ষা হল না। বুধবার বালির নিখোঁজ দুই গৃহবধূর নাগাল পেল পুলিশ। আজ আসানসোল স্টেশন থেকে সন্তান–সহ নিখোঁজ দুই গৃহবধূ এবং তাঁদের দুই প্রেমিককে আটক করেছে পুলিশ। তাঁদের সবাইকে বালি ফিরিয়ে আনা হচ্ছে বলে খবর।

মাসছয়েক আগে একতলা বাড়ি সংস্কারের কাজ করতে এসেছিলেন দুই রাজমিস্ত্রি। তাঁদের দু’জনকে প্রথম দেখাতেই ভাল লেগে যায় নিশ্চিন্দা আনন্দনগরের দুই গৃহবধূ রিয়া এবং অনন্যা কর্মকারের। দুই রাজমিস্ত্রি সুভাষ ও শেখরকে তাঁদের পছন্দ হয়ে যায়। প্রথমে আলাপ। তারপর মোবাইল নম্বর বিনিময় হয়। ওই দুই রাজমিস্ত্রি যখন বাড়িতে কাজ করছিলেন তখনই প্রথমে দুপুরবেলা বাড়ির কর্তাদের অনুপস্থিতিতে চলত খুনসুটি, প্রেমালাপ। দুই গৃহবধূর দুই রাজমিস্ত্রির সঙ্গে সেই প্রেমালাপই গত ৬ মাসে গভীর হয়। অবশেষে দুই গৃহবধূ দুই রাজমিস্ত্রির সঙ্গে ঘর ছেড়ে পালানোর সিদ্ধান্ত নেন।

আরও পড়ুন: বহিষ্কার করা হচ্ছে না কেন? রূপা গাঙ্গুলিকে নিয়ে আড়াআড়ি বিভক্ত বিজেপি

শীতের পোশাক কেনার ছুতোয় বাড়ি থেকে বেরিয়েছিলেন বালির নিশ্চিন্দার গৃহবধূ অনন্যা কর্মকার এবং তাঁর জা রিয়া কর্মকার। রিয়া, সাত বছরের ছেলে আয়ুশ কর্মকারকে নিয়েই পালায়। এই পরিস্থিতিতে কর্মকার পরিবার থানায় নিখোঁজ ডায়েরি দায়ের করতেই তদন্তে নামে পুলিশ। প্রেমের জোয়ারে ভেসেই মোবাইল ফোন কিনে দিয়েছিলেন রাজমিস্ত্রি সুভাষ। তাতেই চলত তাঁদের প্রেমালাপ। পুলিশ এই মোবাইল ট্র‌্যাক করেই জানতে পেরেছিল তাঁরা সকলেই বাংলার দিকে আসছেন।

একদিকে মোবাইলের টাওয়ার লোকেশন অন্যদিকে গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে পুলিশ জানতে পারে, ওই দুই গৃহবধূ তাঁদের প্রেমিকের সঙ্গে ভোরবেলায় আসানসোল স্টেশনে পৌঁছবে। সেখান থেকে ট্রেন পরিবর্তন করবেন তাঁরা। রিয়ার সঙ্গে সন্তানও থাকতে পারে বলেই জানতে পারে পুলিশ। সেই অনুযায়ী পুলিশ আসানসোল স্টেশন থেকে পাঁচজনকে আটক করে। এরপর তাঁদের হাওড়ার নিশ্চিন্দা থানার হাতে তুলে দেওয়া হয়।

আরও পড়ুন: Haldia Fire: হলদিয়ার IOC-তে ভয়াবহ আগুন, ৩ জনের মৃত্যু, আহত ৪৪

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest