Site icon The News Nest

Suvendu Adhikari: সভার আগেই শুভেন্দুর টাকা নেওয়ার পোস্টারে ছয়লাপ এলাকা, অস্বস্তিতে BJP

SUVENDU

সাঁইথিয়ার সভার আগেই শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) বিরুদ্ধে পোস্টারে ছয়লাপ বীরভূম। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বিজেপির অভিযোগ, এই পোস্টারের নেপথ্যে রয়েছে তৃণমূল। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

আজ অর্থাৎ শুক্রবার বীরভূমের সাঁইথিয়ায় সভা করার কথা রয়েছে শুভেন্দু অধিকারীর। স্বাভাবিকভাবেই জোরকদমে চলছে প্রস্তুতি। এরই মাঝে বৃহস্পতিবার রাতে বীরভূমের স্টেশন চত্বর-সহ বিভিন্ন জায়গায় দেখা যায় শুভেন্দু অধিকারীর নামে পোস্টার। ঠিক কী ছিল পোস্টারে? নারদা তদন্তের শুরুতে প্রকাশ্যে এসেছিল একটি ভিডিও। সেখানে টাকা নিতে দেখা গিয়েছিল শুভেন্দুকে। সেই ভিডিওর একটি ছবি ব্যবহার করা হয়েছে পোস্টারে। নিচে লেখা হয়েছে, “চোর ধরো জেল ভরো।”

আরও পড়ুন: Krishna Kalyani: শুভেন্দুর হুমকির পরেই ইডি-র নোটিস পেলেন ‘দলবদলু’ কৃষ্ণ কল্যাণী, দিলেন জবাবও

এই পোস্টারের বিরুদ্ধে সরব হয়েছে বিজেপি। বিজেপির জেলা সভাপতির অভিযোগ, এলাকায় শুভেন্দু অধিকারীর সভা নিয়ে মানুষের মধ্যে উচ্ছ্বাস রয়েছে। তৃণমূল সেই সভায় অশান্তি তৈরি করতে চাইছে। সেই কারণে তৃণমূলের লোকজন এই পোস্টার ছড়িয়েছে। অন্যদিকে, তৃণমূলের শহর সভাপতি দেবাশিস সাহা এই অভিযোগকে ভিত্তিহীন বলে দাবি করেছেন। তিনি বলেন, ‘এটা তৃণমূলের কাজ নয়, এটা সাধারণ মানুষের কাজ। যাদের মনে হয়েছে তারা এ ধরনের পোস্টার দিয়েছে। এরসঙ্গে তৃণমূল কোনও যোগ নেই।’

আরও পড়ুন: SSC Scam: শান্তিনিকেতনের ‘অপা’য় ইডির খোঁড়াখুঁড়ি! মিলবে গুপ্তধন?

Exit mobile version