Road accident took 3 lives in Darjeeling hills near Siliguri

Mirik Accident: পুজোর ছুটিতে বেড়িয়ে ফেরার পথে খাদে গাড়ি! মৃত্যু চালক-সহ শিলিগুড়ির ২ পর্যটকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

উৎসবের মাঝে বিষাদের সুর। মিরিকের (Mirik) গয়াবাড়িতে মর্মান্তিক পথ দুর্ঘটনা। পুজোর মাঝে বেড়াতে বেরিয়ে প্রাণ হারালেন মোট তিনজন। নিহতদের মধ্যে দু’জন একই পরিবারের সদস্য। আরও একজন ওই গাড়িরই চালক। গুরুতর জখম ওই পরিবারের শিশু-সহ দু’জন। তাঁরা একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে কর্মরত শিলিগুড়ির শিবমন্দির এলাকার বাসিন্দা জয় ঘোষ, তাঁর মা, স্ত্রী ও পরিবারের বাকি সদস্যদের নিয়ে পুজোর ছুটিতে মিরিক বেড়াতে গিয়েছিলেন। নবমীর দিন সন্ধে নাগাদ পাহাড় থেকে নামছিলেন তাঁরা। মিরিকের গয়াবাড়ির কাছে আচমকাই নিয়ন্ত্রণ হারান গাড়ির চালক। রাস্তা টপকে গাড়ি গিয়ে পড়ে খাদে। ঘটনাস্থলেই মৃত্যু হয় জয়-সহ তিন জনের। গুরুতর আহত আরও তিন জন।

ঘটনাস্থলেই মৃত্যু হয় জয়, তাঁর মা ও গাড়ির চালকের। প্রথমে দু’জনের দেহ উদ্ধার করা সম্ভব হলেও একজনের দেহ উদ্ধার করতে বেশ কিছুটা সময় লেগে যায়। তবে শেষপর্যন্ত তিনটি দেহকেই উদ্ধার করা গিয়েছে। তাঁদের দেহকে উত্তরবঙ্গ মেডিকেল এবং কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

অন্যদিকে এই ঘটনায় এক শিশু-সহ তিনজন গুরুতর আহত হন। তাঁদের অবস্থা রীতিমতো আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। জয় শিলিগুড়ির শিবমন্দির এলাকার বাসিন্দা। গোটা ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। কিন্তু কী ভাবে ঘটল দুর্ঘটনা? চালক কি মনোযোগ হারিয়ে ফেলেছিলেন, নাকি গাড়ির যান্ত্রিক কোনও ত্রুটি? উত্তর খুঁজছে পুলিশ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest