Road Accident: Tractor hits an woman as she was crossing road in Birbhum

Road Accident: ছিটকে পড়ল মিষ্টির বাক্স, ভাইফোঁটার সকালে পথের বলি বোন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভাইফোঁটার সকালে ভাইয়ের সঙ্গেই মিষ্টি কিনতে গিয়েছিলেন বোন। আর ফেরা হল না বাড়িতে। ফোঁটা দেওয়ার আগেই পথের বলি তরুণী। মর্মান্তিক এই ঘটনার সাক্ষী বীরভূমের নলহাটি (Nalhati) এলাকা।

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম রীতা সাহু। বীরভূমের মাড়গ্রাম থানার ছোচৌকির বাসিন্দা রীতাকে তাঁর শ্বশুরবাড়ি থেকে বাপের বাড়ি নিয়ে যেতে এসেছিলেন দাদা। ভাইফোঁটার সকালে ভাই-বোন মিলে ঝাড়খণ্ড যাওয়ার পথে দুর্ঘটনা হয়। তাতে প্রাণ হারান রীতা। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, বীরভূমের নলহাটির রামমন্দিরের কাছে দুর্ঘটনাটি হয়। সেখানে একটি মিষ্টির দোকান থেকে ভাইফোঁটার জন্য মিষ্টি কেনেন রীতা। রাস্তার উল্টো দিকে মোটর বাইক নিয়ে দাঁড়িয়ে ছিলেন তাঁর দাদা কুশেন সাহু। সেই সময় একটি ট্র্যাক্টর রীতার পিছন থেকে তাঁকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবতীর।

মৃতার দাদা কুশেন জানান, তাঁদের বাড়ি ঝাড়খণ্ডের মহেশপুর থানার কানিঝারা গ্রামে। বোনকে নিয়ে তিনি সেখানে যাচ্ছিলেন। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোয় নলহাটি থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামপুরহাট সরকারি মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি ঘাতক ট্র্যাক্টরটিকে আটক করেছে পুলিশ। যদিও ট্র্যাক্টরের চালক পলাতক।

কান্নায় ভেঙে পড়েছেন মৃতার ভাই। তিনি জানিয়েছেন, এবার বোনের শ্বশুরবাড়িতে গিয়ে ফোঁটা নিতে চেয়েছিলেন তিনি। কিন্তু বোন চেয়েছিল বাড়ি যেতে। বাড়ি না যাওয়ার থাকলে এই ঘটনা ঘটত না।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest