Row over An Widow allegedly elope with someone's Husband in Dankuni

Hooghly: বর পালাল জানালা দিয়ে! প্রেমিকা সহ খুঁজে দিতে পুলিশের দ্বারস্থ বউ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কয়েকদিন আগে হাওড়ার বালির দুই জা-কে নিয়ে রাজমিস্ত্রীদের পালানোর ঘটনায় জোর শোরগোল শুরু হয়ছিল। এবার বালির পাশেই হুগলির ডানকুনি থানার রঘুনাথপুর দক্ষিণপাড়ায় এক বিধবা মহিলার বিরুদ্ধে তাঁর স্বামীকে নিয়ে পালানোর অভিযোগ করলেন স্ত্রী।

ডানকুনি থানার রঘুনাথপুর দক্ষিণ পাড়ার গৃহবধূ সুতিথি মন্ডলের অভিযোগ, গত ৫ জানুয়ারি সকালে, ‘কাজ আছে’ বলে বাড়ি থেকে বেরিয়ে যান তাঁর স্বামী শুভ মণ্ডল। সঙ্গে নিয়ে যান সমস্ত নথিপত্র। বেলা গড়ালেও বাড়ি না ফেরায় বার বার স্বামীকে ফোন করতে থাকেন স্ত্রী সুতিথি। কিন্তু ফোনেও মেলেনি সাড়া। পরে তিনি জানতে পারেন, স্বামী শুভ এলাকারই রিমা চৌধুরী নামে এক মহিলার সঙ্গে বাড়ি ছেড়েছেন। রিমার স্বামী গত হয়েছেন চার বছর আগে। তাঁর ১১ বছরের একটি ছেলেও আছে।

আরও পড়ুন: মায়ের মৃত্যু সহ্য করতে না-পেরে আত্মঘাতী ২ ভাই, আশঙ্কাজনক আরও এক

রিমার বাড়িতে গিয়ে কোর্ট পেপারে একটি লেখা পান সুতিথি। তাতে রিমা লিখেছেন, তিনি শুভর সঙ্গে ঘর বাঁধবেন। তাঁর ছেলে ঈশানকে শ্বশুর আর দেওরের কাছে রেখে যাচ্ছেন। শুভই তাঁর সব দায়িত্ব নেবেন। রিমার শ্বশুর বিন্দেশ্বর চৌধুরী, দেওর ছোট্টু চৌধুরী সহ রিমার ননদ ননদাইয়ের সই রয়েছে সেই কোর্ট পেপারে।

সুতিথি দেবীর মাথায় আকাশ ভেঙে পড়ে। পুলিশের দ্বারস্থ হন তিনি। তাঁর কথায়, “আমার এক বছরের মেয়ে আছে। সে বাবাকে খুঁজছে। আমি চাই আমার স্বামীকে ফিরিয়ে দেওয়া হোক”। শুভর বাবা দেবেন মন্ডল বলেন, “ডানকুনি থানায় অভিযোগ করেছি। ছেলে ফিরে আসুক এটাই চাই”।

আরও পড়ুন: বিজেপি-তে ফের ‘হোয়াটসঅ্যাপ বিদ্রোহ’, গ্রুপ ছাড়লেন আরেক বহুচর্চিত নেতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest