Site icon The News Nest

Shootout: সাতসকালে পান্ডুয়ায় শ্যুটআউট! গাড়ি থেকে নামিয়ে বুকে-মাথায়-পাঁজরে গুলি

সাত সকালে হুগলির পান্ডুয়ায় শ্যুটআউট (Shootout)৷ গাড়ি করে নিয়ে এসে এক অজ্ঞাতপরিচয়কে জি টি রোডের উপরে গুলি করে পালিয়ে গেল দুষ্কৃতীরা৷ হাসপাতালে নিয়ে গেলে গুলিবিদ্ধ ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা৷ পর ধাওয়া করে এক দৃষ্কৃতীকে ধরেও ফেলে পুলিশ৷ ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়৷

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বর্ধমানের দিক থেকে আসা একটি গাড়িতে চার জন এসেছিল। প্রাথমিক তদন্তের ভিত্তিতে অনুমান, মৃত ওই ব্যক্তিও গাড়ির ভিতরেই ছিলেন। এর পর রাস্তার ফাঁকা জায়গা দেখে তাঁকে গাড়ি থেকে নামিয়ে তাঁর মাথায়, বুকে ও পাঁজরে তিনটি গুলি চালানো হয়। স্থানীয়রা ঘটনা দেখতে পেয়ে পান্ডুয়া থানায় খবর দিলে পুলিশ গিয়ে গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে পান্ডুয়া হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতালে নিয়ে এলে সেখানে ওই অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

হুগলি গ্রামীণ পুলিশ সুপার আমনদ্বীপ জানিয়েছেন, একটি স্করপিও চেপে চার জন এসেছিলেন। হুগলি-বর্ধমান সীমানায় এক ব্যক্তিকে গুলি করে পালানোর সময় তাঁদের মধ্যে এক জন পুলিশের হাতে ধরা পড়ে যান। গাড়িটিকেও আটক করা হয়েছে। বাকি তিন দুষ্কৃতীকে খুঁজে বার করতে তল্লাশি অভিযান চালানো হচ্ছে। কেন ওই ব্যক্তিকে খুন করা হল, তা খুঁজে বার করতেও তৎপর হয়েছে পুলিশ।

আরও পড়ুন: Duare Biye : দুয়ারে বিয়ে! মাত্র ৫০০ টাকাতেই চারহাত এক করবে রাজ্য সরকার

 

Exit mobile version