পিকআপ ভ্যানের সঙ্গে ধাক্কা খেল মন্ত্রীর গাড়ি, দুর্ঘটনার কবলে মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পথ দুর্ঘটনার কবলে রাজ্যের মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী। বড়সড় পথ দুর্ঘটনার কবলে পড়েও বরাত জোরে রক্ষা পেলেন রাজ্যের গ্রন্থাগার মন্ত্রী তথা মন্তেশ্বরের বিধায়ক সিদ্দিকুল্লা।

সোমবার বিকেলে ঘটনাটি ঘটেছে। সেই সময় সাতগেছিয়ার কাছে গাড়ির সামনের ডানদিকের চাকা পাংচার হয়ে যায়। এরপর একটি পিকআপ ভ্যানের সঙ্গে ধাক্কা লাগে মন্ত্রীর গাড়ির। পিকআপ ভ্যানটি উল্টোদিক থেকে আসছিল বলে জানা যায়।

খবর পেয়েই তড়ঘড়ি ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিত সামাল দেয় পুলিশ। জানা যায়, মন্ত্রীর গাড়ির গতি অল্প থাকায় প্রাণে বেঁচে গেলেও হাতে চোট পান সিদ্দিকুল্লা চৌধুরী। আহত মন্ত্রীর প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা হয়। জানা গিয়েছিল, দুর্ঘটনার চোটে মন্ত্রীর গাড়ি উল্টে যাওয়ার উপক্রম হয়েছিল। মন্ত্রীর গাড়ির চালকও ঘটনায় আহত। তিনি স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: হাওড়া শাখায় চালু হবে ‘ক্লোন ট্রেন’, যাত্রীদের কথা মাথায় রেখে সিদ্ধান্ত নিল রেল

সিদ্দিকুল্লা চৌধুরী জানান, বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন তিনি। দুটো আঙুলে সামান্য চোট পেয়েছেন। তবে এখন সুস্থ রয়েছেন মন্ত্রী। এদিকে পূর্ব বর্ধমান সদরের এসডিপিও আমিনুল ইসলাম খান জানান, মন্ত্রীর গাড়ির চাকা পাংচার হওয়ার কারণেই বিপত্তি ঘটে। পুলিশ তাঁকে উদ্ধার করে ব্যবস্থা নেয়।

প্রত্যক্ষদর্শীদের মতে সংঘর্ষের জেরে মন্ত্রীর গাড়িটি উল্টে যাওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়৷ তবে দু’টি গাড়িরই চালকদের বসার দিকের অংশে দুর্ঘটনার বেশি অভিঘাত পড়ে৷ ফলে বড় আঘাত থেকে রক্ষা পান মন্ত্রী। গাড়ির চালকও আহত হয়েছেন। তিনি স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন বলে খবর।

আরও পড়ুন: পঞ্চায়েত অফিসে বিক্ষোভ, আরাবুলপুত্রর গাড়ি ভাঙচুর, নতুন করে রণক্ষেত্র ভাঙড়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest