Site icon The News Nest

Singur : সম্পত্তি নিয়ে গণ্ডগোল, আত্মীয় কোপালো একই পরিবারের চারজনকে, নিহত দুই

murder generic 650x336 1

পারিবারিক অশান্তির জের! একই পরিবারের চার জনকে কুপিয়ে খুন করার অভিযোগ। কাঠগড়ায় এক আত্মীয়। বৃহস্পতিবার হুগলি জেলার সিঙ্গুরে এই নৃশংস ঘটনা ঘটে। ইতিমধ্যেই দু’জন নিহত হয়েছেন বলে খবর। বাকি দু’জন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। তাঁদের নিয়ে আসা হয়েছে এসএসকেএম হাসপাতালে।

পুলিশ সূত্রে খবর, সিঙ্গুরের নান্দাবাজার এলাকায় প্যাটেলদের পরিবারের কাঠ চেরাই কল রয়েছে। আর তার সঙ্গেই তাঁদের বাড়ি। আজ প্যাটেলদের বাড়িতে যান আত্মীয় যোগেশ ধাওয়ানী। সেখানে তাঁদের মধ্যে কথা কাটাকাটি হয়। তখনই রাগের মাথায় ধারালো অস্ত্র দিয়ে হামলা করেন যোগেশ। একইসঙ্গে এই পরিবারের চারজনকে কুপিয়ে খুন করার চেষ্টা করেন যোগেশ। তাতে নিহত হন দীনেশ প্যাটেল (৫০) এবং তাঁর স্ত্রী অনসূয়া প্যাটেল (৪৫)। আর বাবা মাভজি প্যাটেল ও দীনেশের ছেলে ভাবিক প্যাটেল মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

স্থানীয় সূত্রে খবর, টাকা–কড়ি সংক্রান্ত বিষয় নিয়ে তাঁদের মধ্যে বচসা হয়। তখনই ধারালো অস্ত্র দিয়ে পরিবারের সবাইকে কোপায় আত্মীয় যোগেশ। ঘরে রক্ত ভাসছিল। তখন তাঁদের নিয়ে যাওয়া হয় সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে। সেখানেই দীনেশ এবং‌ অনসূয়াকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। আর দীনেশের বাবা এবং ছেলেকে স্থানান্তরিত করা হয় এসএসকেএম হাসপাতালে। এই ঘটনার পর পলাতক অভিযুক্ত যোগেশ ধাওয়ানী।

এই খুনের ঘটনা নিয়ে হুগলির অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) শিবপ্রসাদ পাত্র বলেন, ‘যতটুকু জানা গিয়েছে এঁদের মধ্যে সম্পত্তি নিয়ে বিবাদ ছিল। সেটা দীর্ঘদিন ধরেই চলছিল। বিষয়টি নিয়ে আজ উত্তপ্ত বাক্য বিনিময় হয়। তা থেকেই এই খুন বলে প্রাথমিক অনুমান। অভিযুক্তকে চিহ্নিত করা গিয়েছে। তাঁর খোঁজে পুলিশ তল্লাশি শুরু করেছে।’‌

 

Exit mobile version