Sodepur Peerless: Youtuber From Sodepur Try To Kill Herself After Jumping From High Rise Building

Sodepur Peerless: মা-বাবাকে ঘরে আটকে আবাসনের ছাদ থেকে ঝাঁপ ইউটিউবারের, গুরুতর আহত কিশোরী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোদপুরের পিয়ারলেস (Sodepur Peerless) নগর আবাসনের পাঁচতলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা এক কিশোরীর। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় আবাসন চত্বরে। ওই কিশোরী পেশায় একজন ইউটিউবার (YouTuber) বলে জানা গিয়েছে। তার নাম সৃজা রায় (১৫)। এরপর ওই কিশোরীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে (College Of Medicine And Sagore Dutta Hospital) ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় নিয়ে যাওয়া হয় আরজি কর হাসপাতালে।

সোদপুর পিয়ারলেস নগরে A4 নম্বরের আবাসনে থাকে ওই কিশোরী। ওই কিশোরী ইউটিউবে ভিডিয়োর পাশাপাশি টিকটকেও প্রচুর ভিডিয়ো তৈরি করেছিল। স্থানীয়রা জানান, খুব বেশিদিন ওই পরিবার এই আবাসনে আসেনি। আর নতুন আসার ফলে তেমন পরিচয়ও হয়নি স্থানীয়দের সঙ্গে। কারও সঙ্গে খুব একটা কথা বলতেন না তাঁরা।

আরও পড়ুন: Himachal Pradesh: সংখ্যাগরিষ্ঠতা পেয়েও বুক দুরুদুরু কংগ্রেসের, ভিনরাজ্যে সরতে পারেন বিধায়করা

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় বাবা মাকে ঘরের ভিতর রেখে বাইরে থেকে দরজার হ্যাশবোল্ট আটকে দিয়েছিল ওই কিশোরী। এরপরই ছাদে চলে যায় বলে অভিযোগ। এদিকে তার মা, বাবার চিৎকার শুনতে পান আবাসনের এক মহিলা। তিনি গিয়ে হ্যাশবোলটি খুলতেই তাঁরা ছুটে যান ছাদে। তবে ততক্ষণে কিশোরী ঝাঁপ দিয়ে দিয়েছিল। গুরুতর আহত ওই কিশোরীকে তড়িঘড়ি সাগর দত্ত হাসপাতালে নিয়ে যায় পরিবারের লোকেরা। কিন্তু তার শারীরিক পরিস্থিতি আরও খারাপ হওয়ায় কলকাতার আরজিকর হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

সমাজমাধ্যমে বেশ সক্রিয় ছিল মেয়েটি। হঠাৎ কী কারণে সে এমন ঘটনা ঘটাল, তার কারণ জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: India-China Face-off: অরুণাচলের তাওয়াঙে ভারতীয় ও চিনা সেনার সংঘর্ষ, জখম বহু

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest