Soumitra Khan - Sujata Mondal Agreed To Divorce In The Court

Soumitra Khan – Sujata Mondal: সত্যিই বিবাহবিচ্ছেদ চাইছেন?‌ নিজেদের মত জানিয়ে দিলেন সুজাতা–সৌমিত্র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ডিভোর্স মামলায় বাঁকুড়া জেলা আদালতে হাজির হলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ ও তাঁর স্ত্রী সুজাতা মণ্ডল (Soumitra Khan – Sujata Mondal)। এর আগে দুজনেই পৃথক পৃথক ভাবে আদালতে হাজির হয়ে মিউচুয়াল ডিভোর্সের মামলা দায়ের করেন। সেই মামলারই আজ শুনানি ছিল।

বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ ২০১৬ সালে ১ জুলাই সুজাতা মণ্ডলকে বিয়ে করেন। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী সৌমিত্রকে জেতানোর মূল কারিগর ছিলেন তাঁর স্ত্রী সুজাতা। পরে ২০২০-র ডিসেম্বরে তৃণমূলে যোগ দেন সুজাতা। ওইদিনই সংবাদমাধ্যমে সুজাতার সাথে সম্পর্ক ত্যাগ করার কথা জানান সৌমিত্র।

এরপরই আদালতের দ্বারস্থ হয়ে সৌমিত্র স্ত্রীর সঙ্গে পাকাপাকিভাবে সম্পর্ক ছেদের জন্য ডিভোর্স মামলা দায়ের করেন। এবার সেই মামলারই অঙ্গ হিসাবে আজ মিউচুয়াল ডিভোর্সের শুনানি হল বাঁকুড়া জেলা আদালতের দ্বিতীয় অতিরিক্ত দায়রা বিচারক প্রশান্ত মুখোপাধ্যায়ের এজলাসে। প্রায় এক ঘন্টা ধরে দুজনের উপস্থিতিতে চলে শুনানি।

আরও পড়ুন: Jalpaiguri: অর্থাভাবে মেলেনি শববাহী গাড়ি, মায়ের দেহ কাঁধে হাঁটলেন ছেলে

এদিন বাঁকুড়া জেলা আদালতের দ্বিতীয় অতিরিক্ত দায়রা বিচারক প্রশান্ত মুখোপাধ্যায় প্রশ্ন করেন, আপনারা সত্যিই বিবাহবিচ্ছেদ চান?‌ জবাবে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ বলেন, ‘‌আমি বিবাহবিচ্ছেদের পক্ষে। আর এই কারণটি আমার ব্যক্তিগত।’‌ তৃণমূল কংগ্রেস নেত্রী বলেন, ‘‌আমিও মিউচুয়াল ডিভোর্স চাই। কারণ জোর করে তো কারও সঙ্গে থাকা সম্ভব নয়। তবে আমার কোনও দাবি–দাওয়া নেই।’‌

বিজেপি নেতা সৌমিত্র খাঁর আইনজীবী জানান, মামলাটি দ্রুত নিস্পত্তির জন্য আদালতে আবেদন করা হয়েছিল। আজ তারই শুনানি হয়েছে। আদালত দু’‌পক্ষের কাছেই তাঁদের সম্পর্ক নিয়ে জানতে চেয়েছেন। দু’পক্ষই বিবাহবিচ্ছেদের বিষয়ে আদালতের কাছে তাঁদের সম্মতি জানিয়েছেন।

আরও পড়ুন: Slap By TMC Leader: ‘দিদির দূত’কে অভিযোগ জানাতে গিয়ে সপাটে চড়! হাতজোড় করে ক্ষমা চাইলেন খাদ্যমন্ত্রী রথীন ঘোষ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest