Spider man jumps on the bus at Durgapur

দুর্গাপুরে বাসের ছাদে লাফিয়ে বেড়াচ্ছে ‘স্পাইডার ম্যান’,

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দুর্গাপুরের (Durgapur) জনবহুল এলাকা সিটি সেন্টার। শনিবার বিকেলে এমনই চিত্র দেখা গেল সেখানে। তবে এই পরিচিত দৃশ্যের বাইরে যা সবাইকে একেবারে বিস্মিত করে দিল, তা হল ‘স্পাইডারম্যানে’র (Spiderman) কেরামতি! অবাক হচ্ছেন তো? কিন্তু বাস্তবে ঘটল তেমনই। একেবারে অবিকল স্পাইডারম্যানের কায়দায় খেলা দেখালেন ওই ব্যক্তি। তাঁকে দেখতে ভিড় জমালেন শহরবাসী।

এক বাসের ছাদ থেকে আর এক বাসে লাফিয়ে চলে যাচ্ছেন ‘মাকড়সা মানুষ’। যেন সাধারণ মানুষের ধরা ছোঁয়ার বাইরে তিনি। আবার কোনও বাসের মাথায় কিছুটা থমকে গিয়ে শুরু করছেন নানা রকম অঙ্গভঙ্গি। কখনও আবার কিছু ক্ষণের জন্য মাটিতে নেমে হাত মিলিয়ে যাচ্ছেন যাত্রীদের সঙ্গে। পর্দার স্পাইডার ম্যানকে হাতের কাছে পেয়ে কেউ কেই আবার নিজস্বীও তুলে নিচ্ছেন। রবিবার সরকারি বাসের ছাদে স্পাইডারক ম্যানের এমন নানা কাণ্ড কারখানার সাক্ষী থাকল দুর্গাপুর সিটি সেন্টার বাসস্ট্যান্ড।

ঘণ্টা দুয়েক এভাবেই চলল ‘স্পাইডারম্যানে’র খেলা। এই সময়ে তাঁকে দর্শকরা অনেকবার অনুরোধ করেন, মুখোশটা একবার খুলে মুখ দেখাতে। কিন্তু তাতে আমল দেননি মাকড়সা মানুষ। ঠিক যেমন আচমকা তাঁর আবির্ভাব ঘটেছিল, খেলা দেখানোর শেষে তেমন চোখের নিমেষেই উধাও হয়ে যান স্পাইডারম্যান। কেউ কোনও হদিশই পাননি তাঁর। তাতে মানুষজনের কৌতূহল আরও বাড়ে।

বাসের উপর উঠে এমন লাফঝাঁপে কিছুটা বিরক্ত দুর্গাপুরের দক্ষিণবঙ্গ পরিবহণ নিগমের কর্মীরা। স্পাইডার ম্যান রূপী ওই ব্যক্তির লম্ফঝম্পের সময় দুর্ঘটনা ঘটতে পারত বলে অনেকে আশঙ্কাও করছেন। তবে পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তি এক জন বহুরূপী। বিভিন্ন রকম অঙ্গভঙ্গি করে তিনি অর্থ উপার্জন করেন বলেও পুলিশ জানিয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest