Student Death: Class 8 Student allegedly commits suicide in Jalpaiguri and wrote suicide note

Student Death: পরীক্ষায় নকল করার ‘মিথ্যা’ অভিযোগ, স্কুল-বান্ধবীকে দায়ী করে সিলিং ফ্যানে ঝুলল ছাত্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পরীক্ষায় নকল করার ‘মিথ্যা’ অভিযোগ। আর সেই অপবাদের জেরে নিজের ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা (Student Death) করল অষ্টম শ্রেণির এক ছাত্রী।  জলপাইগুড়ি শহর সংলগ্ন দেবনগর এলাকার ওই কিশোরীর বাড়ি থেকে সুইসাইড নোট উদ্ধার হয়েছে। যেখানে সে দাবি করেছে, পরীক্ষায় নকল করার মিথ্যা অভিযোগ করা হয়েছিল তার নামে। এই লজ্জা সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছে সে। এদিকে পরিবারের তরফেও স্কুল কর্তৃপক্ষ ও স্কুলের এক ছাত্রীর বিরুদ্ধে অভিযোগ করা তোলা হয়েছে।

সুইসাইড নোটে জলপাইগুড়ির দেবনগর এলাকার শ্রেয়া ঘোষ লিখল,‘‘স্কুল কর্তৃপক্ষ এবং আমার প্রিয় বান্ধবী নিজের স্বার্থে আমার জীবনটা শেষ করে দিল… আমি কী ভাবে মুখ দেখাব স্কুলে! এই জীবন রাখার চেয়ে না রাখাই অনেক ভাল।’’

আরও পড়ুন: Abhishek Banerjee : কাঁথিতে অভিষেকের সভার আগে TMC নেতার বাড়িতে বিস্ফোরণ, মৃত ৩

শ্রেয়ার পরিবারের অভিযোগ, পরীক্ষার সময় শ্রেয়ার আসনের পিছনে বসে এক পরীক্ষার্থী তার খাতা চায়। কিন্তু শ্রেয়া খাতা দেখাতে চায়নি। এর পরে পরীক্ষা দিয়ে বেরিয়ে যায় শ্রেয়া। তখন ওই সহপাঠিনী শিক্ষিকার কাছে অভিযোগ করে যে, শ্রেয়া পরীক্ষায় নকল করেছে। শুধু অভিযোগের ভিত্তিতে শ্রেয়াকে মানসিক হেনস্থা করা হয়। এই অভিমানে কিশোরী আত্মঘাতী হয়েছে বলে দাবি পরিবারের। তারা এই মৃত্যুর জন্য দায়ী করেছে শ্রেয়ার এক সহপাঠিনী এবং স্কুল কর্তৃপক্ষকে। এ নিয়ে আইনের দ্বারস্থ হচ্ছেন বলে জানান মৃত শ্রেয়ার এক আত্মীয়।

পুরো ঘটনার তদন্ত করছে পুলিস। শনিবার মৃতদেহ ময়নাতদন্তের করা হবে জলপাইগুড়ি হাসপাতালের মর্গে।

আরও পড়ুন: Poush Mela 2022 : মিলল না কোনও রফাসূত্র, ২৩ ডিসেম্বর থেকে ডাকবাংলো মাঠে হবে পৌষমেলা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest