Sutapa Murder Case: last WhatsApp chat reveals that Sushanta threatened Sutapa

Sutapa Murder Case: অনেক ছেলেকে নষ্ট করছিস, তোর পরিণতি ভয়ঙ্কর হবে, শেষ চ্যাটে সুতপাকে সুশান্ত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পুলিশের হাতে ধরা পড়ার পর থেকে কার্যত নির্লিপ্ত বহরমপুরের কলেজ ছাত্রী সুতপা চৌধুরী খুনে অভিযুক্ত সুশান্ত চৌধুরী। পুলিশের কাছে অনেক কথা স্বীকারও করেছে সে। এদিকে সূত্রের খবর সুশান্ত পুলিশের কাছে জানিয়েছেন অপর একজনের সঙ্গে সুতপা ঘুরছে, শপিং মলে যাচ্ছে এটা মন থেকে মানতে পারছিল না সুশান্ত। এরপরই প্রতিহিংসার আগুন জ্বলতে থাকে তার মধ্যে।

খুন করার কয়েক দিন আগে সুশান্ত চৌধুরী তাঁর হোয়াটসঅ্যাপে শেষ যে বার্তাটি পাঠিয়েছিল সেটি উদ্ধার হয়েছে। তদন্তকারীদের দাবি, সুতপা সেই বার্তাটি পড়েওছিলেন। তবে কোনও জবাব দেননি। তদন্তকারীদের সূত্রে জানা গিয়েছে, সুশান্ত হোয়াটসঅ্যাপে সুতপাকে লিখেছিল, ‘মধ্যবিত্ত পরিবারের ছেলে আমি। স্বপ্ন দেখি সুন্দর জীবনের। কিন্তু আমার জীবন তুই নষ্ট করে দিচ্ছিস। বিশ্বাস করতে পারছি না তোকে। তুই নষ্ট করছিস আমার মতন অনেককেই। এ ভাবে চলতে থাকলে ভয়ঙ্কর পরিণতি হবে তোর।’ এর কয়েক দিনের মধ্যেই ২ মে সন্ধ্যায় বহরমপুরের গোরাবাজারে রাস্তার উপর বার বার ছুরির আঘাতে সুতপাকে খুন করে সুশান্ত। তার কয়েক ঘণ্টার মধ্যেই তাকে গ্রেফতার করে পুলিশ। আপাতত পুলিশি হেফাজতে থাকা সুশান্তের মোবাইল ঘেঁটে ওই হোয়াটসঅ্যাপের সন্ধান পেয়েছেন তদন্তকারীরা।

আরও পড়ুন: খাট ভেঙে পড়ে গেলেন শুভেন্দু, পাঁজাকোলা করে তোলা হল বিরোধী দলনেতাকে!

সুতপার বাবা জানিয়েছিলেন, তাঁর বড় মেয়ে সুশান্তের কারণেই অন্তত পাঁচ বার মোবাইল নম্বর বদলেছিলেন। যদিও নতুন সেই নম্বর কোনও না কোনও ভাবে জেনে যেত সুশান্ত। সুতপারই কোনও বন্ধুর মাধ্যমে সে নম্বর জানত বলে সুতপার পরিবারের দাবি। তবে তদন্তকারীদের কাছে সুশান্ত জানিয়েছে, সুতপার ‘বান্ধবী’র কাছ থেকেই সমস্ত তথ্য সে জানতে পারত।

ওই বান্ধবীর মাধ্যমেই সুশান্ত জানতে পেরেছিল, নতুন এক তরুণের সঙ্গে সুতপার সম্পর্ক তৈরি হয়েছে। এ কথা সে তদন্তকারীদের জানিয়েছে। সেই তরুণ জঙ্গিপুর কলেজে পড়েন। তাঁর সঙ্গে একটি শপিং মলে সিনেমা দেখতেও গিয়েছিলেন সুতপা। এই সিনেমা দেখার কথা জানতে পেরেই সে সুতপাকে ‘শেষ’ করে দেওয়ার পরিকল্পনা করে বলে তদন্তকারীদের জানিয়েছে সুশান্ত। সেই মতোই সোমবার সন্ধ্যায় মেস থেকে অন্য এক জনের মাধ্যমে ডেকে পাঠিয়ে খুন করে সে।

অন্যদিকে, সুশান্তের পিসি, যাঁর বাড়িতে থেকে সে পড়াশোনা করত, সেই শান্তিরানি চৌধুরী জানিয়েছেন, সুতপাই নানাবিধ ভাবে সুশান্তকে উত্ত্যক্ত করতেন। পিসির দাবি, সুশান্তকে উস্কানিও দিতেন সুতপা। সম্পর্ক অবনতির জন্য সুতপাকেই দায়ী করেছেন তিনি।

আরও পড়ুন: দুয়ারে Cyclone অশনি! আজও রাজ্যজুড়ে ঝড়-বৃষ্টির পূর্বাভাস

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest