suvendu adhikari faces an awkward situation in maynaguri

খাট ভেঙে পড়ে গেলেন শুভেন্দু, পাঁজাকোলা করে তোলা হল বিরোধী দলনেতাকে!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ময়নাগুড়ি গিয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এখানে নির্যাতিতা কিশোরীর পরিবারের সঙ্গে দেখা করতে এসে বিপত্তি ঘটল তাঁর। কারণ নির্যাতিতার বাড়ি এসে খাটে যেই বসলেন শুভেন্দু অধিকারী সেটা হুড়মুড়িয়ে ভেঙে পড়ল। তিনিও টাল সামলাতে না পেরে পড়ে গেলেন। তখন বাকিরা কোনওরকমে তাঁকে তোলেন। তাঁর কোনও আঘাত লাগেনি।

এদিন বিজেপির প্রতিনিধি দল যায় নির্যাতিতার বাড়ি। শুভেন্দু অধিকারীর নেতৃত্বেই নির্যাতিতার বাড়িতে পৌঁছয় প্রতিনিধি দল। অনুগামীরা তাঁকে ঘরে ঢুকিয়ে এগিয়ে দেয়। তারপরই তাঁকে খাটে বসতে দেয় নির্যাতিতার পরিবার।খাটে বসতেই তা হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। আর খাট ভাঙতেই পড়ে যান বসে থাকা শুভেন্দু অধিকারী। সঙ্গে সঙ্গেই এগিয়ে আসেন তাঁর অনুগামীরা। ভেঙে যাওয়া খাটের মাঝে পড়ে থাকা শুভেন্দুকে পাঁজাকোলা করে তোলেন তাঁরা। যদিও ঘনিষ্ঠ সূত্রে খবর, বিরোধী দলনেতার সেরকম কোনও গুরুতর আঘাত বা চোট লাগেনি।

আরও পড়ুন: Konnagar: ধর্ষণের ভিডিও দেখিয়ে আবার গণধর্ষণ! পরে সেই ভিডিও ভাইরালও করল অভিযুক্তরা

এরপর তাঁকে বসার জন্য চেয়ার দেওয়া হয়। এই ঘটনা প্রসঙ্গে BJP জেলা সভাপতি বাপী গোস্বামী বলেন, “এই ঘটনা ঘটেছে। তবে কেউ আঘাতপ্রাপ্ত হননি।”এদিকে এদিন ময়নাগুড়ির নির্যাতিতার পরিবারকে আর্থিক সাহায্য করেন শুভেন্দু অধিকারী।

উল্লেখ্য,ময়নাগুড়ির নির্যাতিতার বাবা কিছুদিন আগেই বলেছিলেন পুলিশি তদন্তে ভরসা রয়েছে। CBI তদন্তের দাবি থেকে সরে এসেছিলেন তিনি। গত বৃহস্পতিবার দুপুরে এই ঘটনার তদন্তের জন্য তিনি পুরসভার কাউন্সিলরের সঙ্গে ময়নাগুড়ি থানায় যান তদন্তের অগ্রগতি সম্পর্কে খোঁজ নিতে। এই ঘটনায় পুলিশের ভূমিকায় সন্তুষ্ট বলেই জানানো হয়েছিল পরিবারের তরফে।  এদিন শুভেন্দু অধিকারী নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করেন। তাঁদের সমস্ত রকমের সাহায্যের আশ্বাস দেন তিনি। পাশাপাশি পরবর্তীতেও নির্যাতিতার পরিবারের সঙ্গে ভবিষ্যতেও আলোচনায় বসতে রাজি তিনি, জানান শুভেন্দু। এদিন নির্যাতিতার পরিবারকে CBI তদন্তের আবেদনের পরামর্শও দিয়েছেন তিনি, সূত্রের খবর এমনটাই।

আরও পড়ুন: Kalna: টানা ১৪ দিন বিদ্যুতহীন গ্রাম, ভ্রূক্ষেপ নেই বিদ্যুৎ দফতরের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest