suvendu adhikari watching 21st july meeting

21 July: একুশের সভায় নজর শুভেন্দুরও! সোশ্যাল মিডিয়ায় ধরা পড়লেন বিরোধী দলনেতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

তৃণমূলের একুশের সভার দিকে নজর রাখছেন তিনি। আর বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সেই একুশে-নজর ভাইরাল হল মুহূর্তে।  ২১ জুলাই উলুবেড়িয়াতে সভা ডেকে ছিলেন শুভেন্দু অধিকারী। কিন্তু পরে একুশে জুলাই উলুবেড়িয়া সভা হবে না বলেই জানান তিনি। তার বদলে আগামী ২৭ জুলাই প্রতিবাদ সভার ডাক দিয়েছেন শুভেন্দু।

উলুবেড়িয়ার সভা নিয়ে একাধিক শর্ত আরোপ করে কলকাতা হাই কোর্ট।  হাই কোর্টের নির্দেশের পর এদিন উলুবেড়িয়ায় সাংবাদিকদের মুখোমুখি হন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। হাই কোর্টের শর্ত নিয়ে উষ্মাপ্রকাশ করেন তিনি। এই পরিকল্পনা পরিবর্তনে তীব্র কটাক্ষ করেছেন তৃণমূলের মুখপাত্র তথা রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। তিনি বলেন, “লোক হবে না বলেই সমাবেশ বাতিল করে দিয়েছে বিজেপি।”

আরও পড়ুন: Habra: বৃদ্ধা মাকে স্টেশনে রেখে উধাও ছেলে, সারাদিন একলা বসে রইলেন ৭৫-এর সরযূ

২১ জুলাই – এর সকালেই দেখা গেল শহীদ দিবসের লাইভ সম্প্রচারে নজর রেখেছেন তিনিও। রাজনীতি নিয়ে যাঁরা কারবার করেন, তাঁরা বলছেন বিরোধী দলনেতা হিসেবে একুশের সভার দিকে নজর রাখা তাঁর কাজ। কারণ, এই সভায় কে কী বলছেন, সেটা শোনার পরই তাঁকেও তো কিছু বলতে হবে। যদিও এই যুক্তি অবশ্য সবাই মানতে রাজি নন। তাঁরা বলছেন, কিছু বলার জন্য শুভেন্দুকেই কেন দেখতে হবে? অন্য কাউকে দিয়েই তো পুরো বক্তব্যটা শুনে নিজের মত প্রকাশ করতে পারতেন। আসলে, এক জন নেতা হিসেবে শুভেন্দুর কোনও কাজ নেই। আজ লোক আনতে পারবেন না বলে সভা বাতিল করেছেন। মানুষ শুভেন্দুকে প্রত্যাখ্যান করেছে। আর তাই ‘সোশ্যাল মিডিয়ার রাজনীতি’ করা শুভেন্দু সারাটা দিন ফেসবুকেই নিজেকে আটকে রাখলেন।

আরও পড়ুন: West Bengal: ‘বাংলা’ নামের প্রস্তাব নিয়ে ভাবনা কেন্দ্রের, সংসদে মুখ খুললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest