Site icon The News Nest

কৈলাস বিজয়বর্গীয়কে কুকুরের সঙ্গে তুলনা করলেন তথাগত রায়, ভাইরাল হল পোস্ট

tatha 1

ফের বিজেপি নেতা তথাগত রায়ের বেলাগাম আক্রমণের মুখে পড়লেন দলেরই কেন্দ্রীয় নেতা তথা পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত কৈলাস বিজয়বর্গীয়। সোমবার সন্ধ্যায় কুকুরের মুখের পাশে কৈলাসের মুখের ছবি লাগিয়ে ফেসবুকে পোস্ট করেন তিনি। যা শালীনতার মাত্রা ছাড়িয়েছে বলে মনে করছেন অনেকে।

এক টুইট ব্যবহারকারী কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya) সম্পর্কে লিখেছিলেন, ‘একদল নেতার মধ্যে কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya) রয়েছেন, যাঁর ব্যাপারে এখনও কেউ কোনও কথা বলছেন না। দলের উচ্চতর নেতৃত্বের সঙ্গে তাঁর ভাল সম্পর্ক রয়েছে বলে তিনি বেঁচে যাচ্ছেন। ঘটনাচক্রে তিনি এখনও বাংলার বিজেপি (BJP)-র দায়িত্বে রয়েছেন। কলকাতায় বিজেপির যেন দিশাহারা অবস্থা।’

তারপরই ওই টুইটে একটি ক্যাপশন দিয়েছেন তিনি (Tathagata Roy)। সেখানে তিনি লিখেছেন, ‘ভোডাফোন আবার পশ্চিমবঙ্গে এল।’ ঘটনা হল, ওই মোবাইল পরিষেবা প্রদানকারী সংস্থা নিজেদের বিজ্ঞাপনে একটি পাগ প্রজাতির কুকুর ব্যবহার করত। তথাগতবাবু সেই প্রজাতির কুকুরের সঙ্গে কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya)-এর তুলনা করেছেন।

 

এ কথা বলা যেতে পারে তথাগত রায় এবং বিতর্ক যেন পাশাপাশি অবস্থান করে। একুশের বিধানসভা ভোটের ফলাফল প্রকাশের পরে তিনি দল (BJP)-এর নেতা রাজ্য এবং কেন্দ্রীয় স্তরের নেতাদের সমালোচনা করেছিলেন। ভোটের পরে টলিউড নায়িকাদের টিকিট দেওয়া নিয়েও কড়া আক্রমণ করেছিলেন তথাগত। বলেছিলেন, ‘তিনটি নগরীর নটী টিকিট পেয়ে মদনের সঙ্গে জলকেলি করেছে। তারপর হেরে গিয়ে ভ্যানিশ হয়ে গিয়েছে। পৃথিবীর বৃহত্তম রাজনৈতিক দলের পক্ষে এর চেয়ে লজ্জার আর কি হতে পারে?’

কিন্তু তথাগতর এদিনের আক্রমণ রসিকতা শালীনতার সীমা অতিক্রম করেছে বলে মনে করছেন অনেকে। কৈলাসজিকে দেখতে অনেকটা তাঁর সদ্যপ্রয়াত মায়ের মতো। এই সব রসিকতা করে পরবর্তী প্রজন্মের সামনে কী নজির রাখছেন প্রবীণ রাজনীতিবিদ ও প্রযুক্তিবিদ তথাগত রায়? প্রশ্ন রাজনৈতিক মহলের।

Exit mobile version