The body of MP Sunil Mandal's brother rescued from inside the truck

ট্রাকের ভেতর থেকে উদ্ধার বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মণ্ডলের ভাইয়ের দেহ, দানা বাঁধছে রহস্য

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সাংসদ সুনীল মণ্ডলের (Sunil Mandal) ভাইয়ের রহস্যমৃত্যু। লরি থেকে মিলল দেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় কাঁকসার মিনি বাজার সংলগ্ন এলাকায়। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, আত্মঘাতী হয়েছেন ওই ব্যক্তি।

স্থানীয় সূত্রে খবর, সোমবার সকালে কাঁকসার মিনি বাজার সংলগ্ন এলাকায় একটি ট্রাকের ভেতর থেকে এক ব্যক্তির দেহ উদ্ধার করা হয়েছিল। পরে জানা যায় তিনি সম্পর্কে সাংসদের ভাই। এরপরই এনিয়ে হইচই শুরু হয়েছে। এই ঘটনার পেছনে কোনও রাজনৈতিক বিষয় রয়েছে কি না সেটাও খতিয়ে দেখা হচ্ছে। তবে এই ঘটনাকে ঘিরে ইতিমধ্যেই নানা চর্চা শুরু হয়েছে। পুলিশ দেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছেন। এদিকে প্রাথমিক তদন্তে পুলিশের ধারনা, ওই ব্যক্তির বিষক্রিয়ায় মৃত্যু হয়েছে। রবিবার গাড়ি নিয়ে বেরিয়েছিল ৫০ বছর বয়সী ওই ব্যক্তি। এরপর সোমবার তার দেহ উদ্ধার হল ট্রাকের ভেতর থেকে।

আরও পড়ুন:  প্রাক্তন দেহরক্ষীর রহস্যমৃত্যু মামলায় শুভেন্দুকে ডেকে পাঠাল সিআইডি

পরিবার সূত্রে খবর তিনি পেশায় গাড়ি চালক ছিলেন। তিনি বীরভূমের ইলামবাজারে থাকতেন। পরিবারের সদস্যদের দাবি, সাংসদকেও গোটা বিষয়টি জানানো হয়েছে। এদিকে এই ঘটনার পেছনে রহস্য রয়েছে বলে দাবি করেছেন অনেকেই। তবে এই ঘটনায় সাংসদের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পারিবারিক অশান্তির জেরেই আত্মঘাতী হয়েছেন ওই ব্যক্তি। ঘটনার তদন্তের স্বার্থে কথা বলা হতে পারে মৃতের পরিবারের সঙ্গে। এই ঘটনায় এখনও সাংসদের কোনও প্রতিক্রিয়া মেলেনি। উল্লেখ্য, বিধানসভা নির্বাচনের কয়েকমাস আগে সুনীল মণ্ডলের রাজনৈতিক অবস্থান নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছিল। পরবর্তীতে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন তিনি। যদিও তার ছ’মাসের মধ্যেই মোহভঙ্গ ঘটে। সুনীল মণ্ডল বলেছিলেন, “তৃণমূল থেকে যারা বিজেপিতে এসেছে তারা মানিয়ে নিতে পারছে না। আসলে বিজেপি তাঁদের বিশ্বাস করতে পারছে না।

আরও পড়ুন: বচসার জেরে কুকুরের বেল্ট দিয়ে শ্বাসরোধ করে স্ত্রীকে খুন করল স্বামী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest