The woman cut the young man's tongue to achieve success in Tantra practice

তন্ত্র সাধনা? তরুণ অতিথিকে মদের আসরে ডেকে জিভ কেটে নিল দুই মহিলা!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মদ্যপানের আসরে তরুণের জিভ কেটে নেওয়ার অভিযোগ উঠল শান্তিনিকেতনে। দুই মহিলার দিকে অভিযোগের আঙুল উঠেছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে।

জানা গিয়েছে, সোমবার রাতে সেখানে এক মদ্যপানের আসরে অতিথি হয়ে গিয়েছিলেন ২০ বছরের এক তরুণ। পাড়ারই এক প্রতিবেশীর বাড়িতে মদ্যপানের সান্ধ্যকালীন আমন্ত্রণ ছিল। মদের আসরে তরুণের সঙ্গী ছিলেন তাঁর বন্ধুও। তবে ঘটনাচক্রে মাঝে কিছুক্ষণের জন্য তিনি শৌচাগারে যান। তাঁর চোখের আড়ালেই ঘটে যায় গোটা ঘটনাটি। আহত তরুণের বন্ধু পরে পুলিশকে জানিয়েছেন, মদের আসরে প্রতিবেশী মহিলার সঙ্গে কথা কাটাকাটি হচ্ছিল। যদিও তরুণের পরিবারের অভিযোগ, পড়শি দুই মহিলা গোপনে তন্ত্রসাধনা করেন। তন্ত্রসাধনার জন্যই তাঁরা জিভ কেটে নিয়েছেন ওই তরুণের। পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত পাকু টুডু তন্ত্র সাধনা করতেন ও তার বাড়িতে কালী পুজো হয়। তাই প্রাথমিকভাবে মনে করা হচ্ছে তন্ত্র সাধনায় সিদ্ধিলাভ করার লক্ষ্য নিয়েই সোমায় সোরেনের জিভ কেটে দিয়েছেন তিনি। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

যদিও গোটা ঘটনা অস্বীকার করেছেন অভিযুক্ত মহিলা। তিনি জানান, “কাল রাতে আমার বাড়িতে পুজো ছিল। আমি ওদের ডেকে নিয়ে আসি। এরপর ওরা মদ খেয়ে নেশা করে। তারপর আমায় কটূক্তি করতে শুরু করে। নেশা করে হুঁশ না থাকায় আমি ওদের বলি যে বাড়ি থেকে বেরিয়ে যেতে। ওরা ভালো ভাবেই বাড়ি থেকে বেরিয়ে যায়। আমি কেন ওদের জিভ কাটতে যাব?”

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest