The youth is accused of killing his step brother due to a dispute over land

জমি নিয়ে বিবাদের জেরে সৎ ভাইকে খুনের অভিযোগ যুবকের বিরুদ্ধে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জমি নিয়ে বিবাদের জেরেই কি সৎ ভাইয়ের হাতে খুন ভাই? গভীর রাতে জাতীয় সড়কের ধারে এক যুবকের দেহ উদ্ধারকে ঘিরে রহস‍্যের দানা বেঁধেছে। সেলিম খান (৩০) নামে ওই যুবকের দেহের পাশে মিলেছে তাঁর মোটরসাইকেলটিও। পরিবারের অভিযোগ, খুন করা হয়েছে ছেলেকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার গভীর রাতে চাঁচল – হরিশ্চন্দ্রপুর সড়কের কনুয়া এলাকায় রাস্তার পাশে সেলিমের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জনা মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করছে পুলিশ।

আরও পড়ুন: রেশন নেওয়া নিয়ে বচসা, বচসার জেরে প্রতিবেশীর কান কাটলেন যুবক

মৃত যুবক পেশায় দিনমজুর। বাড়ি চাঁচল থানার হাজাতপুর গ্রামের খানপাড়ায়। পরিবারের সদস্য মহবুল হক জানান, তাদের মধ্যে জমি নিয়ে বিবাদ চলছিল। ইতিমধ্যে সেই বিবাদের মিমাংসা করার জন্য গ্রামে সালিশি সভা আয়োজনের কথা ছিল। সেসবের মধ্যেই প্রতিদিনের মতো শনিবার সকালে কাজে বেরোন সেলিম। সন্ধ্যার পর রাত গড়িয়ে গেলেও আর বাড়ি ফিরেননি তিনি। হরিশ্চন্দ্রপুর থানা এলাকায় রাস্তার পাশ থেকে উদ্ধার হয় তাঁর দেহ। থানা থেকে ফোন করে জানানো হয় সেলিমের দেহ সেখানে পড়ে রয়েছে।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, সেলিমের দেহে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের দাগ রয়েছে। জমি নিয়ে বিরোধের কারণে তাকে তার সৎ ভাই গনি খান তাঁকে খুন করেছে বলে অভিযোগ। পরিবারের পক্ষ থেকে চাঁচল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হবে বলে জানান মৃতের মা।

আরও পড়ুন: SKOCH Awards: ফের বিশ্ব দরবারে প্রশংসিত, ‘স্কচ’ পুরস্কার পেল রাজ্যের শিক্ষা ও পর্যটন দপ্তর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest