Site icon The News Nest

সায়ন্তিকার মিছিল থেকে বিজেপি বিধায়ককে ‘চোর চোরটা’ স্লোগান! অভিযোগ অস্বীকার তৃণমূলের

bjp tmc 1

পুরভোটের আগে বিজেপি বিধায়ককে লক্ষ্য করে ‘চোর’ স্লোগান। আর সেই স্লোগানকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল বাঁকুড়ার কানকাটায়। বিজেপির অভিযোগ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের (Sayantika Banerjee) নেতৃত্বে চলা মিছিল থেকেই বিজেপি বিধায়ককে লক্ষ্য করে ‘চোর’ স্লোগান দেওয়া হয়। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তাদের পালটা দাবি, স্থানীয়রাই স্লোগান দিয়েছে। এর সঙ্গে ঘাসফুল শিবিরের কোনও যোগসূত্র নেই।

রবিবার থেকেই বাঁকুড়ায় নানা কর্মসূচিতে অংশ নিয়েছেন সায়ন্তিকা। মঙ্গলবার ১৬ নম্বর ওয়ার্ডে জনসংযোগ কর্মসূচি ছিল। বাঁকুড়ার কানকাটা এলাকায় মিছিল করেন সায়ন্তিকা। একই পথে উলটো দিক থেকে বিজেপির মিছিল আসছিল। তার নেতৃত্বে ছিলেন বিধায়ক নীলাদ্রিশেখর দানা। অভিযোগ, তাঁকে লক্ষ্য করে ‘চোর’ স্লোগান দেওয়া হয়।বলা হয় ‘চোর চোর চোরটা, বিজেপির এম এল এ টা’ এই শ্লোগান তুলল তৃনমূলের মিছিলে থাকা কর্মী সমর্থকরা। আর সেই শ্লোগানে গলা মেলালেন তৃনমূলের রাজ্য সম্পাদিকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। গতকাল ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার ১৬ নম্বর ওয়ার্ডে। এই ঘটনা সামনে আসতেই বাঁকুড়া শহর জুড়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

এই ঘটনায় বিজেপি বিধায়ক নীলাদ্রিশেখর দানার দাবি, “তৃণমূলের মিছিল থেকে বিজেপি বিধায়ককে লক্ষ্য করে স্লোগান দেওয়া হয়। এটা ঔদ্ধত্য ছাড়া আর কিছুই নয়। আমরা এসব করি না। আমাদের দলের একটা নিয়মশৃঙ্খলা আছে।”

যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন সায়ন্তিকা। তাঁর দাবি, বিজেপি বিধায়ক মিথ্যা অভিযোগ করছেন। স্থানীয়রাই এই স্লোগান দিয়েছেন। তিনি আরও বলেন, “ওনাকে এলাকায় দেখা যায় না। মিসিং ডায়েরি করেছেন কেউ কেউ। প্রথমবার নয় আগেও অনেকবার গিয়েছি ওনার ওয়ার্ডে। বাঁকুড়ার মানুষের দায়িত্ব নিয়েছি। আমিই তাঁদের খেয়াল রাখব।”

Exit mobile version