TMC BJP clash firing Arjun Singh allegedly harassed in Bhatpara

নেতাজি জন্মজয়ন্তীর অনুষ্ঠান ঘিরে তৃণমূল-বিজেপি সংঘর্ষ, চলল গুলি, রণক্ষেত্র ভাটপাড়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের উত্তপ্ত উত্তর ২৪ পরগনার ভাটপাড়া। বিজেপি সাংসদ অর্জুন সিংকে লক্ষ্য করে হল ইটবৃষ্টির অভিযোগ। সাংসদের নিরাপত্তারক্ষীদের বিরুদ্ধে কয়েক রাউন্ড গুলি চালানোর অভিযোগ। ঘটনাস্থলে মোতায়েন র‌্যাফ।

বিজেপি নেতা অর্জুন সিং ভাটপাড়ার চাদু মাঠে জান নেতাজু মূর্তিতে মাল্যদান করতে। এখানেই এসে পৌঁছান ভাটপাড়ার পুর প্রশাসক এবং তার সঙ্গীরা। সেখান থেকে শুরু হয় বচসা। সেই বচসা গড়ায় হাতাহাতি এবং ইটবৃষ্টিতে।এরপরেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে CISF শূন্যে ৭ রাউন্ড গুলি চালায় এমনটাই অভিযোগ।

তৃণমূলের অভিযোগ, অশান্তি ছড়াতেই এসেছেন অর্জুন সিংহ। সাংসদ নিরাপত্তারক্ষীদের নিয়ে তৃণমূল কর্মীদের ওপর চড়াও হন। সামনে পুরভোট। সেজন্য এলাকায় এভাবে গোলমাল পাকানোর চেষ্টা করছেন। অন্যদিকে, অর্জুন সিংহর অভিযোগ, তিনি ও বিজেপি বিধায়ক পবন সিংহ  মালা দিতে এলে তাঁদের বাধা দেওয়া হয়। তৃণমূল কর্মীরা তাঁদের ওপর চড়াও হয়।

আরও পড়ুন: ‘দুয়ারে’ শীত! রাজ্যে আয়ু আর কদিনের ? কি বলছে হাওয়া অফিস?

তৃণমূলের দাবি, পুরভোটের আগে দুষ্কৃতী-রাজ কায়েম করে নিজের প্রভাব খাটানোর চেষ্টা করছেন অর্জুন। পাল্টা বিজেপি সাংসদের অভিযোগ, শাসক দলের নেতারা অশান্তি পাকিয়েছেন এবং তাঁর ওপর হামলা চালিয়েছে তৃণমূল কর্মীরা।

অবস্থা নিয়ন্ত্রণে আনতে এলাকা ঘিরে রেখেছে বিশাল পুলিস বাহিনী। পাশাপাশি এখানে যেসব নেতারা এখানে এসেছিলেন  তাদের সকলেই এই এলাকা ছেড়ে চলে যাওয়ার জন্য অনুরোধ করেছে পুলিস বাহিনী। এলাকায় কাউকেই একসঙ্গে জটলা করার অনুমতি দিচ্ছে না পুলিস। ঘটনা যে আকার নিয়েছিল তাতে বড় কোনও ঘটনা ঘটতেই পারত বলে মনে করছে পুলিস। যদিও কেন শূন্যে গুলি চালানো হল তা এখনও পরিষ্কার নয়।

আরও পড়ুন: চলন্ত ট্রেনে শ্লীলতাহানির অভিযোগ, লাইভ করে সাহায্য চাইলেন তরুণী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest