TMC Brigade: TMC will organise brigade rally on 10th March

TMC Brigade: হাতিয়ার কেন্দ্রীয় বঞ্চনা, ১০ মার্চ ব্রিগেডে ‘জনগর্জন’ মমতা-অভিষেকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

লোকসভা ভোটের (Lok Sabha Election) আগে বাংলার শাসকদলের হাতিয়ার কেন্দ্রীয় বঞ্চনা। ১০০ দিনের কাজ, আবাস যোজনার বকেয়া টাকা কেন্দ্রের কাছ থেকে আদায়ের জন্য লাগাতার কর্মসূচি চালিয়ে যাচ্ছে তৃণমূল (TMC)। দিল্লি, কলকাতায় একাধিক ধরনার পর এবার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে ‘জনগর্জন সভা’ ডাকল তৃণমূল। আগামী ১০ মার্চ ব্রিগেড ময়দানে এই সভার কথা জানালেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।  এই সভায় অভিষেক বন্দ্যোপাধ্যায় ছাড়াও প্রধান বক্তা হিসেবে থাকার কথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

রবিবারই সেই সমাবেশের পোস্টার প্রকাশ করা হয়েছে দলের পক্ষে। ১০ মার্চ, রবিবার ব্রিগেড চলোর ডাক দিয়ে সকাল ১১টা থেকে ‘জনগর্জন সভা’ করার কথা জানানো হয়েছে। ছবি রয়েছে তৃণমূলের সর্বময়নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

এনিয়ে দলের মুখপাত্র তথা রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ জানান, অভিষেক বন্দ্যোপাধ্য়ায়, মমতা বন্দ্যোপাধ্য়ায়ের নেতৃত্বেই ব্রিগেডে সভা হবে, ১০ মার্চ। কেন্দ্রীয় বঞ্চনা, বাংলার অধিকার প্রতিষ্ঠার দাবিতে, বহিরাগত জমিদাররা অত্যাচার করেছে। এর প্রতিবাদে সভা হবে।

বিজেপি চূড়ান্ত প্রচার পর্ব শুরু করে দিচ্ছে মার্চ মাসের প্রথম দিনেই। ভোটের দামামা বাজাতে রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এখনও পর্যন্ত যা জানা গিয়েছে, ১ মার্চ আরামবাগে এবং পরের দিন কৃষ্ণনগরে সভা মোদীর। এর পরে ৮ মার্চ ফের সভা রয়েছে মোদীর। বারাসতে হবে মহিলা সম্মেলন। সেখানে সন্দেশখালির নির্যাতিতা মহিলাদের নিয়ে আসতে চায় বিজেপি।ঠিক তার দু’দিন পরেই ব্রিগেডে সভা তৃণমূলের।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest