Site icon The News Nest

লরির সঙ্গে মদন মিত্রের বাইকের ধাক্কা, বিটি রোডে দুর্ঘটনার কবলে বিধায়ক

madan 1 scaled

পথ দুর্ঘটনার কবলে কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র (TMC MLA Madan Mitra)। বিটি রোডের কাছে রথতলায় বাইক চালিয়ে যাওয়ার সময় তাঁর লরির সঙ্গে বাইকের মুখোমুখি ধাক্কা লাগে। বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা হয় তাঁর। আপাতত সুস্থ মদন মিত্র।

বিটি রোড দিয়ে যাওয়ার সময় একটি লরির সঙ্গে মদনের বাইকের সংঘর্ষ হয়। ধাক্কার পরই বাইক নিয়ে মাটিতে পড়ে যান বিধায়ক। দুর্ঘটনার পর আশপাশের স্থানীয়েরাই বিধায়ককে উদ্ধার করেন। সঙ্গে সঙ্গেই তাঁকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করানো হয়। হাসপাতাল সূত্রেই জানা গিয়েছে, মদনের পায়ে সামান্য চোট লেগেছিল। তাঁকে বিশ্রামের পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকেরা। কিন্তু তার পরও কর্মসূচিতে চলে যান মদন।

আরও পড়ুন: দুর্গাপুরের কয়লা খনিতে চুরি করতে গিয়ে মর্মান্তিক পরিণতি,মৃত্যু একই পরিবারের চারজনের

বেলঘরিয়ার ১৭ পল্লি নাগরিক সমিতিতে আয়োজিত পৌষ উৎসব ও পুষ্প প্রদর্শনী দেখতে যাচ্ছিছিলেন বিধায়ক। রাস্তায় অতিরিক্ত যানজটের জেরে অনুষ্ঠানে পৌঁছতে দেরি হচ্ছিল। তাই তৃণমূল বিধায়ক গাড়ির বদলে বাইকে চড়ে পুষ্প প্রদর্শনীতে যাওয়ার ইচ্ছাপ্রকাশ করেন। সেই মতো গাড়ি থেকে নেমে বাইকে চড়েন তিনি।

তবে বাইকে চড়ার পরই ঘটল বিপত্তি। কিছুটা পথ যাওয়ার পর একটি লরি বিধায়কের বাইকের মুখোমুখি চলে আসে। লরিচালককে ডানদিক দিয়ে যাওয়ার কথা বলেন বিধায়ক। তবে লরিচালক বুঝতে পারেননি। তিনি বাঁদিক দিয়েই যাওয়ার চেষ্টা করেন। তাতেই বাইকের সঙ্গে ধাক্কা লেগে যায়। পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে উত্তেজনা ছড়িয়ে পড়ে। লরিচালককে মারধর করতে উদ্যত হয় সকলে। তবে তাতে বাধা দেন খোদ তৃণমূল বিধায়ক।পরে মদন বলেন, ‘‘মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরলাম আমি।’’

আরও পড়ুন: Khayrasole: কয়লা চুরি রুখতে গিয়ে পুলিশ-জনতা সংঘর্ষ, ডাম্পারে আগুন – গুলি

Exit mobile version