Site icon The News Nest

ফের রাজ্যে শুটআউট, ভরসন্ধেয় পূর্ব বর্ধমানের মঙ্গলকোটে তৃণমূল নেতাকে গুলি করে খুন

ASIM DAS scaled

ভরসন্ধ্যায় তৃণমূল নেতাকে গুলি করে খুন। অভিযোগের তির বিজেপি আশ্রিত দুষ্কৃতীর দিকে। অবশ্য অভিযোগ অস্বীকার করেছে বিজেপি নেতৃত্ব। সোমবার সন্ধ্যায় চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের মঙ্গলকোটে। প্রকাশ্য রাস্তায় গুলি করে খুন করা হয় পূর্ব বর্ধমানের তৃণমূল নেতাকে। রক্তাক্ত অবস্থায় ওই নেতাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। ওই নেতার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে মঙ্গলকোট থানার পুলিশ।

জানা গিয়েছে, মৃতের নাম অসীম দাস। পূর্ব বর্ধমানের মঙ্গলকোটের লাখুড়িয়ার অঞ্চল সভাপতি ছিলেন তিনি। সোমবার সন্ধেয় কাশেমনগর থেকে বাইকে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন তিনি। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: TET: স্থগিতাদেশ তুলে নিল হাই কোর্ট, উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগ শুরু করতে পর্ষদকে নির্দেশ

মঙ্গলকোট ব্লক তৃণমূল সভাপতি অপূর্ব চৌধুরীর কথায়,”বিজেপি ছাড়া এই খুন কেউ করতে পারে না। আমরা নিশ্চিত বিজেপি আশ্রিত দুস্কৃতীরা এই খুন করেছে।” মঙ্গলকোট পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধক্ষ্য মুন্সি রেজাউল হকের দাবি, “বিজেপির কেউ, যে অসীম দাসের খুব চেনা এমন লোকই তাকে খুন করেছে। আমরা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।”

অন্যদিকে বিজেপির বর্ধমান পূর্ব (গ্রামীণ) জেলা কমিটির সহ-সভাপতি অনিল দত্ত বলেন, “বিজেপি খুনের রাজনীতিতে বিশ্বাস করে না। তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দের জেরেই এই খুন। আমাদের ওপর মিথ্যা দোষারোপ করা হচ্ছে।” মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, চাষাবাদের পাশাপাশি ব্যবসা করতেন অসীমবাবু। বাড়িতে রয়েছেন বিধবা মা, স্ত্রী, পুত্র ও পুত্রবধূ। এক মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। তার এই খুনের ঘটনায় স্তম্ভিত গ্রামবাসীরা।

আরও পড়ুন: লাটাগুড়ির জঙ্গলে গাড়ির বনেটে দাপাদাপি ‘জ্যান্ত পেত্নী’র! ধরে ফেললেন পর্যটকরা

Exit mobile version