TMC's Sujata Mondal speaks on her second marriage after divorce with Soumitra Khan.

ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন? জল্পনা উসকে দিলেন সুজাতা মণ্ডল নিজেই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রায় ১১ মাস কেটে গিয়েছে, সৌমিত্র খাঁ (Soumitra Khan)-এর সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে। শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বিজেপিতে (BJP) যোগ দেওয়ার পরেই সুজাতা মণ্ডল খাঁ (Sujata Mondal Khan) তৃণমূলে (Trinamool Congress) যোগ দেন। তারপরেই সৌমিত্র খাঁ, তাঁর বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা করেন। সেই মামলায় মীমাংসা এখনই হয়নি। তিনি কি ফের বিয়ের পিঁড়িতে বসবেন, এই প্রশ্নের উত্তরে জল্পনা বাড়িয়েছে এই তৃণমূল নেত্রী।

ঠিক কী বলেছেন সুজাতা মণ্ডল? তাঁর কথায়, “আমি অল্প বয়সি। কখনও যদি মনে হয় নিজেকে সাজানো প্রয়োজন তখন ভাববো। সময়ে সবটাই প্রকাশ পাবে। তবে কোনওদিন যদি নিজেকে নতুন করে সাজানোর সিদ্ধান্ত নিই, সেদিন সেই খবর অবশ্যই সংবাদমাধ্যমের সঙ্গে ভাগ করে নেব।” সৌমিত্র খাঁ প্রসঙ্গেও মুখ খুলেছেন সুজাতা। বললেন, “বিয়ে, ডিভোর্স সবটাই জীবনের অঙ্গ। কখন জীবনে কী হবে, তা কেউ বলতে পারে না। কিন্তু এটুকু বলতে পারি, আমি কোনওদিন তাঁর অমঙ্গল কামনা করিনি।” অর্থাৎ দূরত্ব বাড়লেও সৌমিত্রর প্রতি তাঁর সম্মান যে কমেনি, তা বুঝিয়ে দিয়েছেন সুজাতা।

তা হলে কি এখন কোনও শুভ খবর নেই? এ প্রসঙ্গে সহাস্যে সুজাতার জবাব, “আমি সেটাও বলছি না। সময়ে সবটাই প্রকাশ পাবে।”

বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ-র সঙ্গে সুজাতার বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। সুজাতা তৃণমূলে যোগ দেওয়ার পর ‘অন ক্যামেরা’ ডিভোর্স দিয়েছিলেন সৌমিত্র। যদিও সুজাতা তাঁকে চিঠি দিয়ে পরে জানিয়েছিলেন যে, তিনি ডিভোর্স দিতে চান না। অতীতের প্রসঙ্গ তুলে সুজাতা বলেছিলেন, “গত ১০ বছরে এক সঙ্গে বহু চড়াই-উতরাই আমরা পেরিয়েছি। সব পরিস্থিতিতে ওর পাশে থেকেছি। কিন্তু তৃণমূলে যোগ দেওয়ার পরই সৌমিত্র আমাকে পর করে দিল। রাজনৈতিক মতপার্থক্য থাকতেই পারে। তাই বলে কি সম্পর্ক শেষ হয়ে যাবে?”

প্রসঙ্গত, গত ২১ ডিসেম্বর আচমকাই বিজেপি ছেড়ে সৌগত রায় ও কুণাল ঘোষের হাত ধরে তৃণমূলে যোগ দেন সুজাতা। সে দিনই নিজের সল্টলেকের বাসভবনে সাংবাদিক বৈঠক করে স্ত্রীকে ডিভোর্স দেওয়ার কথা ঘোষণা করেন সৌমিত্র। ওই দিন সাংবাদিক বৈঠক চলাকালীন কান্নায় ভেঙেও পড়তে দেখা যায় বিজেপি বিষ্ণুপুরের সাংসদকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest