Two People Killed In A Road Accident In Contai

Contai Accident: দুর্ঘটনায় মৃত্যু দুজনের, প্রতিবাদে পুলিশের গাড়িতে ভাঙচুর, রণক্ষেত্র কাঁথি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শুক্রবার সাতসকালে কার্যত রণক্ষেত্রের চেহারা নিল পূর্ব মেদিনীপুরের কাঁথি। লরি ধাক্কা মারে টোটোয়। প্রাণ হারান ২ জন। পরিস্থিতি সামাল দিতে গেলে পুলিশের গাড়িতে ব্যাপক ভাঙচুর করা হয়। তাতে আগুনও লাগিয়ে দেওয়া হয়। ঘটনায় বেশ কয়েকজন পুলিশকর্মী জখম হয়েছেন। এই ঘটনার জেরে বেশ কিছুক্ষণ ১১৬ বি জাতীয় সড়কে তীব্র যানজট।

জানা গিয়েছে, ১১৬বি দিঘা-নন্দকুমার জাতীয় সড়কের উপর মারিশদা থানা এলাকার দইসাইতে দুর্ঘটনাটি (Contai Accident) ঘটে। অভিযোগ, সাতসকালে পুলিস জাতীয় সড়কের উপর লরি দাঁড় করিয়ে কাগজপত্র পরীক্ষা করার নামে তোলা তুলছিল। সেইসময় দ্রুতগতিতে ছুটে আসা একটি বাস উল্টোদিক থেকে আসা একটি লরির মুখোমুখি পড়ে যায়।

আরও পড়ুন: Weather Forecast: আকাশ কালো মেঘে ঢাকা, বইছে দমকা হাওয়া! কোন জেলায় কী পরিস্থিতি? জানুন

বাসটি তখন লরিটিকে পাশ কাটিয়ে যেতে গিয়ে একটি টোটোকে ধাক্কা (Accident) মারে। ওই টোটোতে ৭ জন মহিলা শ্রমিক ছিলেন। দুর্ঘটনার জেরে ঘটনাস্থলেই টোটোতে থাকা একজনের মৃত্যু হয়। বাকি বাসের যাত্রী সহ আহত টোটোযাত্রীদের সঙ্গে সঙ্গে কাঁথি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মোট ৮ জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানেই আরও এক টোটো আরোহীর মৃত্যু হয়।

আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদেরকে কলকাতায় রেফার করা হয়েছে। দুর্ঘটনার পরই পুলিসের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগে প্রায় ১ ঘণ্টা পথ অবরোধ করেন স্থানীয়রা। বিক্ষোভ দেখান তাঁরা। এমনকি উত্তেজিত এলাকাবাসী পুলিসের গাড়িতে ভাঙচুরও চালায়। অগ্নিসংযোগও করে। দুর্ঘটনা, তারপর বিক্ষোভের জেরে ব্যাপক যানজট তৈরি হয় জাতীয় সড়কে। যার ফলে আটকে পড়েন দীঘা পর্যটক থেকে যাত্রীরা। পুলিসকে মারধর করা হয় বলেও অভিযোগ। আহত হয়েছেন ২ পুলিসকর্মী। পরিস্থিতি নিয়ন্ত্রণে বিশাল পুলিসবাহিনী ও কমব্যাট ফোর্স নামানো হয়। লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেওয়া হয় উত্তেজিত জনতাকে।

আরও পড়ুন: Bengal Bjp: ক্রমশ ফিকে হচ্ছে গেরুয়া, প্রশ্নের মুখে বঙ্গ বিজেপির ভবিষ্যৎ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest