Two Students fights with each other over sitting on first bench in Howrah

Viral Video: স্কুল খুলতেই ক্লাসের মধ্যে চুলোচুলি দুই ছাত্রীর! হাওড়ার স্কুলের ভিডিও ভাইরাল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বেঞ্চের সামনা-সামনি বসে দুই পড়ুয়া৷ একে অপরের দিকে আঙ্গুল তুলে ঝগড়া করছে৷ আসতে আসতে সেটাই মারামারি (two School Girl’s Fighting)৷ একদম চুলের মুঠি (Hair Puling) ধরে একটান আরেকজনকে৷ হাওড়ার জগদীশপুর হাইস্কুলে (Howraj Jagadishpur High School) দুই ছাত্রীর এমন চুলোচুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল৷

হাওড়ার জগদীশপুর গার্লস হাই স্কুলের ঘটনা। ক্লাসরুমের ভিতর দুই ছাত্রীর মারপিটের ঘটনার যে ভিডিয়োটি নেট মাধ্যমে ছড়িয়েছে তাতে দেখা যাচ্ছে ক্লাসে কোনও শিক্ষিকা নেই। উঁচু বেঞ্চের উপরে যেখানে বইয়ের ব্যাগ রাখা হয় সেখানে উঠে বসে উত্তপ্ত বাক্য বিনিময় চলছে দুই ছাত্রীর। তাদের ঘিরে ভিড় করে রয়েছে অন্য ছাত্রীদের দল। এর মধ্যেই ঝগড়া গড়ায় মারপিটে। দুই সহপাঠীকে দেখা যায় একে অপরের চুল ধরে টানাটানি করতে। এই ঘটনা যখন ঘটছে, তখন সম্ভবত ক্লাস রুমেই উপস্থিত কোনও ছাত্রী তার ভিডিয়ো রেকর্ড করছিল। কারণ ক্লাস রুমের মধ্যে অন্য কারও থাকার কথাও নয়। সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: পুরভোটের প্রার্থী তালিকা প্রকাশ করল TMC, লড়াইতে নেই কোনও তৃণমূল বিধায়ক

ঝগড়ার কারণ অবশ্য সামান্যই। দিন কয়েক আগেই শুরু হয়েছে স্কুল। প্রায় দু’বছর পর সহপাঠীদের সঙ্গে দেখা হয়েছে। এর মধ্যে দুটো ক্লাস বদলে গিয়েছে। বদলেছে ক্লাসরুম, এমনকি বসার জায়গাও। হাওড়ার ওই স্কুলে দুই ছাত্রীর মধ্যে ঝগড়া শুরু হয় প্রথম বেঞ্চে বসা নিয়ে।

ঘটনার খবর ছড়িয়ে পড়তেই কড়া পদক্ষেপ করে স্কুল কর্তৃপক্ষ। ইতিমধ্যেই বচসায় জড়ানো দুই ছাত্রীকে সাসপেন্ড করা হয়েছে। পাশাপাশি তাদের অভিভাবকদেরও ডেকে পাঠানো হয়েছে বলে সূত্রের খবর।

আরও পড়ুন: Municipal Election 2022: বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২ পুরসভায় জয় তৃণমূলের, দিনহাটায় দখল ৭টি ওয়ার্ড

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest