Two young men with a civic volunteer allegedly murdered at Magrahat

Mograhat Murder সিভিক ভলেন্টিয়ার–সহ দু’‌জনকে গুলি করে, গলা কেটে খুন, অগ্নিগর্ভ মগরাহাট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পাওনা টাকা ফেরত দেওয়ার টোপ দিয়ে এক সিভিক ভলান্টিয়ার এবং তাঁর বন্ধুকে ডেকে এনে খুন করা হল একটি কারখানায়। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার মগরাহাটের মাগুরপুকুর এলাকার। এর জেরে অগ্নিগর্ভ হয়ে ওঠে ওই এলাকা। নিহতদের আত্নীয় এবং স্থানীয় বাসিন্দারা বিক্ষোভ দেখান। একটি গাড়িতে আগুনও লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ।

শনিবার মাগুরপুকুর পোল এলাকা থেকে বরুণ চক্রবর্তী (৩৫) এবং মলয় মাখাল (৩১) নামে দুই যুবকের গুলিবিদ্ধ দেহ জানে আলম অ্যান্ড কোম্পানি নামে একটি সংস্থার ঘর থেকে উদ্ধার হয়। ওই সংস্থাটি গবাদি পশুর হাড় দিয়ে নানা জিনিসপত্র তৈরি করে বলে জানা গিয়েছে। অভিযোগ, জানে আলম অ্যান্ড কোম্পানি একটি চিটফান্ড সংস্থা। নিহতদের আত্মীয়দের অভিযোগ, বরুণ এবং মলয় ওই সংস্থায় টাকা রেখেছিলেন। বেশ কিছু দিন ধরে ওই টাকা ফেরতের দাবিও জানাচ্ছিলেন তাঁরা। অভিযোগ, শনিবার সকালে বরুণ এবং মলয়কে টাকা ফেরত দেওয়ান নাম করে ডেকে গুলি করে এবং কুপিয়ে খুন করা হয়েছে। বরুণ মগরাহাট থানায় সিভিক ভলান্টিয়ার হিসাবে কাজ করতেন। দু’জনের দেহ উদ্ধারের পর ওই কারখানাতেও অবশ্য কাউকে দেখতে পাওয়া যায়নি।

আরও পড়ুন: Ushti Blast: বোমাকে বল ভেবে খেলতে গিয়ে বিস্ফোরণ! গুরুতর জখম শিশু

ঘটনার পর অগ্নিগর্ভ হয়ে ওঠে গোটা এলাকা। একটি লরিতে আগুন ধরিয়ে দেন এলাকাবাসী। এসপি-র নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসপি অভিজিৎ বন্দ্যোপাধ্যায় জানান, পাওনা টাকা ফেরত দেওয়ার নামে বরুণ চক্রবর্তী এবং মলয় মাখাল নামে দুই যুবককে ডেকে পাঠায় অভিযুক্ত জানে আলম। সে নির্মাণ সামগ্রীর ব্যবসা করে। অনেকেই তার কাছে টাকা পান। অভিযুক্ত পলাতক।

বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন, বিরোধী শূন্য রাজনীতি আর প্রশাসনের রাজনীতিকরণের যা পরিণতি হওয়ার সেটাই হচ্ছে। এখানে আইনের শাসন আর নেই। এটাই বাংলার বাস্তব ছবি।

আরও পড়ুন: মূল্যবৃদ্ধি থেকে রেহাই দিতে আরও কম দামে সবজি, ঘোষণা মুখ্যমন্ত্রীর

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest