West Bengal Bypoll 2021: Abhishek Banerjee wishes happy diwali to BJP

‘শব্দবাজিহীন দীপাবলির শুভেচ্ছা’ বিজেপি-কে, TMC কর্মীদের সংযত থাকার নির্দেশ অভিষেকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মঙ্গলববার রাজ্যের চার বিধানসভা কেন্দ্র খড়দহ, গোসাবা, দিনহাটা, শান্তিপুরের ভোটের গণনা ছিল। তবে দুপুর গড়ানোর আগেই চার কেন্দ্রে তৃণমূল যে বিপুল ব্যবধানে জিততে চলেছে তা নিশ্চিত হয়ে যায়। এরপরই দুপুর পৌনে দু’টো নাগাদ টুইটারে বিজেপিকে কটাক্ষ করে টুইট করেন অভিষেক।  লিখেছেন, ‘প্রকৃত অর্থে শব্দবাজিবিহীন দীপাবলির শুভেচ্ছা জানাচ্ছি বিজেপি-র কর্মী সমর্থকদের।’

চার কেন্দ্রে জয় নিশ্চিত হতেই টুইট করে জয়ী প্রার্থীদের শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী। এই জয়কে মানুষের জয় বলেই ব্যাখ্যা করেছেন তৃণমূল সুপ্রিমো। লেখেন, “হিংসার রাজনীতি ছেড়ে ঐক্য আর উন্নয়নের রাজনীতিকেই বেছে নিয়েছে রাজ্যবাসী। আপনাদের আশীর্বাদে এভাবেই এগিয়ে যাব।”

অন্যদিকে, ইতিমধ্যেই বিজয়োল্লাস করতে দেখা যাচ্ছে তৃণমূল কর্মীদের। বিশেষত গোসাবা-দিনহাটায় উচ্ছ্বাস যেন বাধনহারা। ঠিক এই সময়েই দলীয় কর্মীদের কোনও রকম বিজয়মিছিলে যোগ দিতে নিষেধ করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।শুধু তৃণমূলই নয়। উদ্বেগে রয়েছে নবান্নও। কারণ কিছু কিছু জায়গায় বিজয়মিছিল বেরোতে দেখা যাচ্ছে বিভিন্ন সংবাদমাধ্যমে। সব জেলার জেলাশাসককে কমিশনের কড়া নির্দেশ, কমিশনের যাতে কোনও রকম বিজয়মিছিল না বেরোয়। আগেই সিইও বিভিন্ন জেলার জেলাশাসকদের ফোন করে সতর্ক করেছেন।

কমিশনের নির্দেশ কোনও বিজয় মিছিল করা যাবে না।কমিশন জানাচ্ছে, দুজনের বেশি যেতে পারবে না জয়ের সার্টিফিকেট নিতে।

উল্লেখ্যে, খড়দহ কেন্দ্রে জয়ী প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায় পেয়েছেন এক লক্ষ  ১৩ হাজার ৬৪৭ ভোট।  ৯৩ হাজার ৮৩২ ভোটে জয়ী হয়েছে তৃণমূল।  দ্বিতীয় স্থানে রয়েছেন বিজেপি প্রার্থী জয় সাহা।  তৃতীয় সিপিআইএম প্রার্থী দেবজ্যোতি দাস। অন্য দিকে দিনহাটায় রেকর্ড মার্জিনে জিতেছেন তৃণমূল প্রার্থী উদয়ন ঘোষ। তৃণমূলের সহজ জয় এসেছে গোসাবাতেও। এখনও গণনা চলছে শান্তিপুর কেন্দ্রে। তবে সেখানেও তৃণমূল প্রার্থী ব্রজকিশোর গোস্বামী জয় নিশ্চিত করে অন্তত ৫০ হাজারের বেশি ভোটে এগিয়ে রয়েছেন।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest