Site icon The News Nest

খাবার পৌঁছতে দেরি, জোম্যাটোর ডেলিভারি বয়কে চড় তরুণীর, ভেঙে ফেলা হল মোবাইলও

zomato 123

জোম্যাটোর ডেলিভারি বয়ের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ উঠল। ঘটনাস্থল উত্তর ২৪ পরগনার সোদপুরের পানশিলার আনন্দপল্লী। এক মহিলার বিরুদ্ধে দায়ের হয়েছে অভিযোগ।

জানা গিয়েছে, গতকাল, মঙ্গলবার সোদপুরের পানশিলা আনন্দপল্লি এলাকায় রোজকার মতোই খাবারের অর্ডার নিয়ে বেরিয়েছিলেন উজ্জ্বল দাস নামে ডেলিভারি বয়। নিয়মমতোই অর্ডার পৌঁছে দিচ্ছিলেন তিনি। সেই সময় সোদপুর কালীতলা মাঠ এলাকা থেকে মৌমিতা দাস নামে এক মহিলার থেকে একটি খাবারের অর্ডার আসে। নির্দিষ্ট জায়গাতেই খাবার নিয়ে পৌঁছন তিনি।তবে সাইকেলে যেতে একটু দেরি হয়ে গিয়েছিল তাঁর। এটাই তাঁর অপরাধ। তখন ফোনেই এক মহিলা গ্রাহক তাঁকে গালিগালাজ করতে শুরু করেন। আর নির্দিষ্ট লোকেশনে পৌঁছানোর পর তাঁকে আরও ৫০০ মিটার দূরে অন্য একটি জায়গায় পানশিলা আনন্দপল্লীতে যেতে বলা হয়।

উজ্জ্বলের অভিযোগ, তিনি সেই লোকেশনে যেতে রাজি হন নি। তবে পরে তিনি যেতে বাধ্য হনব। সেখানে খাবার নেওয়ার পর ওই মহিলা তাঁকে ফের গালিগালাজ করতে থাকেন। কেন খাবার পৌঁছতে দেরি হয়েছে, এই প্রশ্ন তুলে ডেলিভারি বয়ের গালে সপাটে চড় কষান তিনি। তাঁর মোবাইল ছুঁড়ে ফেলে ভেঙে দেওয়া হয়। এমনকি, তাঁর সাইকেলের উপর চড়াও হ্যেও ক্ষতি করা হয়েছে বলে অভিযোগ।

এমন পরিস্থিতিতে উজ্জ্বল নিজের সহকর্মীদের এই বিষয়ে জানান। এদিন রাতেই ঘোলা থানায় এই ঘটনার অভিযোগ জানানো হয়। অভিযোগ, ওই মহিলা মদ্যপ ছিলেন। আর সেই অবস্থাতেই তিনি চড়াও হন উজ্জ্বলের উপর। পুলিশ এই ঘটনার তদন্ত করছে। জানা গিয়েছে, যে অ্যাকাউন্ট থেকে খাবার অর্ডার করা হয়েছিল, সেটি ভুয়ো ছিল।

জানা গিয়েছে, মাসকয়েক আগে কিস্তিতে মোবাইল ফোনটি কিনেছিলেন ওই ডেলিভারি বয়। ফোনটি ফেলে দেওয়ায় যান্ত্রিক ত্রুটি দেখা দিয়েছে। তাই কীভাবে কাজ করবেন, তা নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন ওই ডেলিভারি বয়।

Exit mobile version