Wife allegedly murdered by husband before the day of divorce in Hanskhali

Hanskhali Murder: ডিভোর্সের আগের রাতে জোর বচসা, স্ত্রীকে গুলি করে খুন স্বামীর!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পরের দিনই ছিল বিবাহ বিচ্ছেদ মামলার রায়দান। তার আগের রাতে স্ত্রীকে গুলি করে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে নদিয়ার হাঁসখালিতে। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গেছে, নদিয়ার হাঁসখালির গয়লাখালি গ্রামের বাসিন্দা ত্রিশূল বিশ্বাসের সঙ্গে বিয়ে হয় সুজাতার। বছর দশেকের দাম্পত্য জীবন সুজাতা ও ত্রিশূলের। তাঁদের দুটি সন্তানও রয়েছে। কিন্তু বেশ কয়েকদিন ধরে দু’জনের মধ্যে অশান্তি লেগে ছিল। কিছু দিন আগে আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন তাঁরা। সেই মামলার চূড়ান্ত রায় ছিল শুক্রবার।

আরও পড়ুন: Jalpaiguri: গলায় দড়ি দিয়ে আত্মঘাতী মা, পাশের ঘরে বসে টেরই পেল না মেয়ে

স্থানীয়দের দাবি, এর মধ্যে বৃহস্পতিবার রাতে স্বামীর সঙ্গে স্ত্রীর কথা কাটাকাটি হয়। এর পর গুলির শব্দ শোনা যায়। রাত দশটা নাগাদ ঘটনাটি ঘটেছে। এর পর পরিবারের অন্যান্যরা এবং প্রতিবেশীরা রক্তাক্ত অবস্থায় ওই মহিলাকে বগুলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকেরা তাঁকে শক্তিনগর জেলা হাসপাতালে পাঠান। এর পর তাঁকে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়। সেখানে চিকিৎসকরা দেখেই সুজাতাকে মৃত বলে ঘোষণা করেন।

তবে এই খুনের ঘটনা ঘিরে রহস্য দানা বাঁধছে। উঠছে হাজারও প্রশ্ন। কে বা কারা সুজাতাকে লক্ষ্য করে গুলি চালাল? কেনই বা চালাল? ঘটনার পেছনে ত্রিশূলের মদত আছে কিনা? এইসব প্রশ্নের উত্তর মেলেনি এখনও। তবে প্রতিবেশীদের একাংশের মতে, সুজাতার স্বামীই এমন কাণ্ড ঘটিয়েছে। সুজাতার বোন অবশ্য অভিযোগ করেছেন যে, তিনি জামাইবাবুকে গুলি চালাতে দেখেছেন। যদিও এখনও থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই খুন দাম্পত্য কলহের জেরেই হতে পারে হবে পুলিশের প্রাথমিক অনুমান।

আরও পড়ুন: Mamata Banerjee: প্রাতঃভ্রমণে বেরিয়ে জনসংযোগ মমতার, তৈরি করলেন মোমো

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest