Young Man Commits Suicide After Giving Bribe And Still Not Getting Primary School Job

Suicide: সাড়ে ছয় লাখ টাকা দিয়েও হয়নি প্রাথমিকে চাকরি, আত্মঘাতী যুবক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রাথমিক স্কুলে (primary school) চাকরি পাওয়ার আশায় দালালকে ৬ লক্ষ টাকা ঘুষ (bribe) দিয়েছিলেন। কিন্তু চাকরি তো হয়ইনি, উল্টে সে কথা জানাতে গেলে মিলেছে হুমকি। এছাড়া, চাকরি পাওয়ার জন্য জমা দেওয়া গুরুত্বপূর্ণ নথিপত্রও ফেরত দেওয়া হয়নি। সেই হতাশা থেকেই এবার আত্মঘাতী (suicide) হলেন এক যুবক।

ঘটনাটি ঘটে গত মঙ্গলবার। ঘটনার পরই পুলিশে অভিযোগ দায়ের করেন আব্দুরের বাবা মুফিজুদ্দিন শেখ। আব্দুরের ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। পুলিশ তদন্তে নেমে ইতিমধ্যেই একজনকে গ্রেফতারও করেছে বলে জানা গিয়েছে। এর পিছনে বড় কোনও প্রতারণা চক্র জড়িত আছে কি না তাও খতিয়ে দেখছে তারা।

আরও পড়ুন: Anubrata Mandal: ফের খারিজ জামিনের আবেদন, পার্থর মত জেলেই পুজো কাটবে কেষ্টরও

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ছয় মাস আগে প্রাথমিক স্কুলে চাকরি পাওয়ার জন্য সাড়ে ছয় লাখ টাকা দিয়েছিল আব্দুর। তবে দীর্ঘদিন বাদেও চাকরি না পেয়ে হতাশ হয়ে যায় সে। এর জেরে বিষপান করে আত্মঘাতী হয় সেই যুবক। পরে পুলিশের তরফে কবর থেকে মৃতদেহ তুলে তা ময়নাতদন্তে পাঠানো হয়। ঘটনায় সাগরদিঘি থেকে গ্রেফতার মিডলম্যান রেহেসান শেখ। ধৃতের ১০ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয় আদালত।

জানা গিয়েছে, ছয় মাস আগে দিবাকর কনুই নামের এক ব্যক্তির সঙ্গে পরিচয় হয়েছিল আব্দুরের। রেহেসানের মাধ্যমেই দেখা হয় দুই জনের। এরপর প্রাথমিক স্কুলে চাকরি পাইয়ে দেওয়ার নামে দফায় দফায় মোট সাড়ে ছয় লক্ষ টাকা নেয় দিবাকর। তবে চাকরি না হওয়ায় সেই টাকা ফেরতা চাইতে গেলে হুমকির সম্মুখীন হয় আব্দুর। এরপরই অবসাদে মঙ্গলবার বাড়ির কাছে চাষের জমিতে আত্মঘাতী হন আব্দুর।

আরও পড়ুন: সিবিআই অভিযানের পরই ব্যাংকে আগুন ! অনুব্রতর মামলায় এই শাখায় চলেছিল তল্লাশি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest