বালাকোটের খবর অর্ণবকে আগাম কে দিল, মোদী সরকারের কাছে প্রশ্ন রাহুলের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বার্কের প্রাক্তন সিইও-র সঙ্গে অর্ণব গোস্বামীর ফাঁস হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাট নিয়ে এবার মোদী সরকারকে তুলোধোনা করলেন রাহুল গান্ধী। এদিন সাংবাদিক সম্মেলন করেন রাহুল গান্ধী। সেখানে তিনি দাবি করেন অর্ণব আগে থেকেই বালাকোটে ভারতের অপারেশনের কথা জানত, এটা চ্যাট থেকে বোঝা যাচ্ছে।

রাহুল বলেন যে এরকম জাতীয় নিরাপত্তা সংক্রান্ত সংবেদনশীল তথ্য লিক করা অপরাধ। যারা এরকম কাজ করেছে ও যাদের তথ্য দেওয়া হয়েছে, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া উচিত। রাহুল গান্ধী বলেন যে শুধু প্রধানমন্ত্রী, প্রতিরক্ষামন্ত্রী ও জাতীয় নিরাপত্তা উপদেষ্টার মতো লোকদের কাছে এমন তথ্য থাকে। তাহলে এই তথ্য কে অর্ণবকে কে জোগান দিল, সেই প্রশ্ন করেন তিনি।

আরও পড়ুন: টেস্ট চ্যাম্পিয়নশিপের শীর্ষে অস্ট্রেলিয়া, ৫ কোটি টাকা বোনাস ঘোষণা করে সৌরভের

পুলওয়াম নিয়ে অর্ণবের যে টেপ সামনে এসেছে তাতে বহু কথা মানুষের কাছে স্পষ্ট হয়েছে। তাঁর সঙ্গে মোদী সরকারের আঁতাতের প্রসঙ্গও উঠে এসেছে। ঘর বিদ্বেষ রাজনীতির মানুষ ছাড়া সকলেই বুঝতে পারছিলেন এই অশুভ আঁতাতের কথা। কিন্তু আলাদা প্রমান ছিল না। মোদী নিজেই বা কেন এই ‘হিন্দু জাতীয়তাবাদী’ সাংবাদিককে এমন পছন্দ করে তা খোলসা হয়ে গেল।

তবে মোদী ভক্তদের বক্তব্য,তাতে কিছুই হবে না। যোগী আদিত্যনাথের বিরুদ্ধে যে মামলা ছিল, তাতে যোগীর কোনও অসুবিধা হয়েছে কি? মুখ্যমন্ত্রী হবার পর তিনি তাঁর বিরুদ্ধে চলা সব মামলা বন্ধ করে দিয়েছেন। গুজরাত দাঙ্গায় অভিযুক্তরা বেশিরভাগই ক্লিনচিট পেয়েছেন। তাছাড়া বিভিন্ন প্রতিষ্ঠানে কেন্দ্রের নিয়ন্ত্ৰণ অনেক মজবুত। শীর্ষ আদালতের বিচাপতিকেও বিজেপি নেতার বাইকে হেলমেট ছাড়া পোজ দিতে দেখা গিয়েছে। দেশের প্রাক্তন প্রধান বিচারপতি এখন বিজেপির সাংসদ। তাই গোস্বামীর কিছু হবে না।

আরও পড়ুন: ‘সায়নীর গায়ে হাত দিয়ে দেখাও’, পুরুলিয়ার জনসভায় তথাগত রায়কে তোপ মমতার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest